AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রথমবার ইমরানের সঙ্গে সিনেমার গান গাইলেন ডলি সায়ন্তনী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫৬ পিএম, ২৪ জুন, ২০২১
প্রথমবার ইমরানের সঙ্গে সিনেমার গান গাইলেন ডলি সায়ন্তনী

নব্বই দশকের জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী’র সঙ্গে প্রথমবার গাইলেন এ প্রজন্মের আরেক জনপ্রিয় শিল্পী ও সংগীতপরিচালক ইমরান মাহমুদুল। 

এ দুই সংগীত তারকা একসঙ্গে ‘ভুল মানুষ’ শিরোনামের একটি নতুন সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন। এর মাধ্যমে প্রথমবার একসঙ্গে প্লেব্যাক করলেন এই জুটি।

ডলি জানান, ‘বলি বলি করে যে কথা হয়নি তোমাকে বলা/ চলি চলি যে পথে হয়নি দুজনের চলা’ -এমন কথার রোমান্টিক গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ।

মঙ্গলবার রাতে মগবাজারের একটি স্টুডিওতে ‘দুহাত বাড়াও’ শিরোনামের গানটির রেকর্ডিং হয়েছে।

গানটি প্রসঙ্গে ডলি সায়ন্তনী বলেন, ‘কণ্ঠশিল্পী ইমরান বরাবরই ভালো গান করে। তার গানগুলো এখনকার শ্রোতাদের আগ্রহে থাকে। তার সঙ্গে গান করে ভালো লাগছে। আশা করি ভালো কিছু হবে। অনেকদিন পর সিনেমার গানে ফিরলাম। তাই প্রত্যাশা অনেক বেশি।’

ইমরান এ গান নিয়ে গণমাধ্যমে বলেন, ‘ডলি আপা আমাদের ছোটবেলার প্রিয় গায়িকা। উনার গান শুনে বড় হয়েছি। এবার তার সঙ্গে গাওয়ার সৌভাগ্য হলো। তাই তার সঙ্গে গেয়ে আমি আনন্দিত। তিনি দীর্ঘদিন পর এই গানের মাধ্যমে প্লেব্যাক করলেন। এর অংশ হতে পারা নিঃসন্দেহে ভালোলাগার বিষয় আমার জন্য। রেকর্ডিংয়ের অভিজ্ঞতাও অসাধারণ। আশা করি গানটি শ্রোতাদের ভলো লাগবে।’

একুশে সংবাদ/ আরিফ
 

Link copied!