AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কার্ড ছাপার পরেও বিয়ে ভেঙে যায় সালমান খানের!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৯ পিএম, ২৩ জুন, ২০২১
কার্ড ছাপার পরেও বিয়ে ভেঙে যায় সালমান খানের!

বলিউডের  'মোস্ট এলিজেবল ব্যাচেলর' সালমান খান। তাঁর প্রেমে পাগল, এমন মহিলার সংখ্যা এদেশে কম নেই। এমনকি তাঁর জীবনে প্রেমিকার তালিকাটাও নেহাত কম লম্বা নয়। তবুও ৫৫ পার করেও তিনি 'সিঙ্গল'। 

যদিও এই সালমান ও একদিন বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলেন, এমনকি সল্লুর বিয়ের কার্ডও নাকি ছাপা হয়ে গিয়েছিল! হ্যাঁ, ঠিকই শুনছেন। আর একথা খোলসা করেছিলেন সালমানের ঘনিষ্ঠ বন্ধু, প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন করে উঠে এসেছে সেই ভিডিয়ো। শোতে এসে সাজিদ বলেন, ''সালটা ১৯৯৯, একবার সলমন আমাকে বলল, চলো একসঙ্গে বিয়ে করে নেওয়া যাক। 

দুবছর আগে কপিল শর্মার শো-তে এসে সালমানের বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেছিলেন সাজিদ নাদিয়াদয়ালা। 

সেসময় সলমনের একজন বান্ধবী ছিল, আমাকে মেয়ে খুঁজতে হয়েছিল। আমি মা-বাবাকে পাত্রী খুঁজতে বলি। ঠিক হয়, ১৮ নভেম্বর সালমানের বাবার জন্মদিনে দুজনে একসঙ্গে বিয়ে করব। সবকিছু ঠিক হয়ে গিয়েছিল। এমনকি কার্ড ছাপা ও বিলি করাও হয়ে গিয়েছিল। 

হঠাৎই ৫-৬দিন আগে ও (সলমন) বলে আমি বিয়ে করব না। আমার ইচ্ছা করছে না। সালমান অবশ্য আমার বিয়েতে হাজির হয়েছিল। এসে আমার কানে ফিস ফিস করে বলল, বাইরে গাড়ি দাঁড়িয়ে আছে, নিয়ে পালিয়ে যাও।''

কিন্তু প্রশ্ন হল কার সঙ্গে বিয়ের কার্ড ছাপা হয়েছিল সালমানের? সাজিদ নাদিয়াদয়ালা অবশ্য কোনও মহিলার নাম নেননি। তবে শোনা যায়, সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ের ঠিক হয়েছিল সালমানের। বিয়ের কার্ডও ছাপা হয়ে যায়। তবে পরে সেই বিয়ে ভেঙে দেন সল্লু। আবার শোনা যায়, সঙ্গীতার প্রতারণার কারণেই নাকি বিয়ে ভেঙেছিলেন সালমান। 

একুশে সংবাদ/ আরিফ

Link copied!