ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সবাই তাকে বাবু নামে ডাকে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১০ পিএম, ২২ জুন, ২০২১
সবাই তাকে বাবু নামে ডাকে

ঈদের পর থেকে আর ক্যামেরার সামনে দাঁড়ানি জান্নাতুল ফেরদৌস ঐশী। ঘরে শুয়েবসেই কাটছিল সময়। অনলাইনে ক্লাস আর অবসরে বই পড়া, সিনেমা দেখা—এই হয়ে দাঁড়িয়েছিল রুটিন। সপ্তাহ দুয়েক হলো আরামের সেই রুটিনে পরিবর্তন এনেছেন । প্রতিদিন দুপুর বা সন্ধ্যায় দুই ঘণ্টা জিমে কাটান এ অভিনেত্রী।

ঐশী জানান, মানুষের ‘কথা’ আমলে নিয়েই শরীরচর্চা শুরু করেছেন তিনি। বলেন, ‘পরিচিত অনেকেই আমাকে “বাবু” “বাবু” বলে ডাকে। আমি নাকি পিচ্চি! বলেন তো, এটা কোনো কথা! এমন কথা আর শুনতে চাই না। তাই জিমে যাচ্ছি। পরিকল্পিত ডায়েটও করছি।’

ঐশীর ওজন প্রায় ৫৭ কেজি। এই অভিনেত্রীর মতে, উচ্চতা ও বয়স অনুযায়ী তাঁর ওজন একদমই ঠিক আছে। তাহলে সমস্যা কী? মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী বলেন, ‘অনেকে মনে করে স্লিম হওয়ার জন্যই শুধু ব্যায়াম করে মানুষ। শরীর সুস্থ রাখতেও শরীরচর্চা জরুরি। ওজন ঠিক রেখেই শারীরিক পরিবর্তনটা আনতে চাচ্ছি।’ ভবিষ্যতে শরীরচর্চাটা নিয়মিত করে যেতে চান তিনি।

ফেব্রুয়ারিতে সবশেষ ‘আদম’-এর শুটিং শেষ করেছেন ঐশী। ছবিতে তাঁর বিপরীতে আছেন ইয়াশ রোহান। এরপর গত ঈদুল ফিতরের আগে অমিতাভ রেজার পরিচালনায় একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন বড় পর্দার এই অভিনেত্রী।

প্রায় পাঁচ মাস হলো নতুন কোনো ছবিতে চুক্তির খবর নেই। ঐশী জানান, বেশ কটি চিত্রনাট্য হাতে এসেছে। চিত্রনাট্যগুলো পড়ছেন। বলেন, ‘দুটি পছন্দ হয়েছে। প্রযোজক ও পরিচালকের সঙ্গে কথাবার্তা চলছে। চূড়ান্ত হলে এ মাসের শেষ বা সামনে মাসের প্রথমে একটি ছবির কাজ শুরু হতে পারে। চূড়ান্ত হলে বিস্তারিত জানাতে পারব।’

মুক্তি হবে হবে করেও মুক্তি হচ্ছেনা তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে ছবি গুলো হলো—‘মিশন এক্সট্রিম, ‘মিশন এক্সট্রিম ২, ‘রাতজাগা ফুল’। তার মধ্যে ‘মিশন এক্সট্রিম’ ছবিটি গত ঈদে মুক্তির কথা থাকলেও করোনারর মধ্যে মুক্তি পায়নি। আগামী ঈদে মুক্তির সম্ভাবনা আছে। ছবিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন ঐশী।

 

 

একুশে সংবাদ