AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দ্বিতীয় বিয়ের গুঞ্জনে যা বললেন মাহি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৩ পিএম, ২০ জুন, ২০২১
দ্বিতীয় বিয়ের গুঞ্জনে যা বললেন মাহি

বিয়ের ৫ বছরের মধ্যেই মাহমুদ পারভেজ অপুর সঙ্গে নায়িকা মাহিয়া মাহির সুখের সংসার ভেঙে তছনছ। মাস খানেক হলো প্রাক্তন স্বামী অপুর সঙ্গে থাকছেন না বলে ঘোষণা দেন। জানান, বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। 

এদিকে ছড়িয়ে পড়েছে মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন। সেই গুঞ্জনের শুরু ১১ জুন রাতে। সে রাতে মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি পোস্ট করেন মাহি তার ফেসবুকে। ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

ব্যাস, অনেকেই এটাকে ভেবে বসেছেন বিয়ের ছবি। নেটিজেনরা ছবিটিকে শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন মাহিকে দ্বিতীয় বিয়ের জন্য।

কেউ কেউ দুয়ে দুয়ে চার মেলাতে চেয়েছেন ফেসবুকে মাহির সঙ্গে এক যুবককে দেখতে পেয়ে। গুঞ্জনে বলা হচ্ছে সেই যুবকের নাম রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতিক। তার সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি।

রাকিব গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে।

একটি ছেলে ও মেয়ের মাথার পেছনের অংশের তোলা একটি ছবি রাকিব দিয়ে রেখেছেন তার কাভার ছবিতে। সেই ছবি দেখে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। লিখেছেন, ‘সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাকুক আপনাদের জীবন।’

ফেসবুকের ছবি ও লাইভের সূত্রে গাজীপুরেও বিষয়টি নিয়ে আলোচনা চলছে। মাহিকে গাড়ি উপহার দিয়েছেন রাকিব এমন গল্পও ছড়িয়েছে। সেইসঙ্গে মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা যাচ্ছে।

তবে সব গুঞ্জনকেই ভুয়া বলে দাবি করেছেন মাহি। তিনি বলেন, ‘এই খবরটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো। সে ও আমি আরও অনেকে মিলে একটি সার্কেল তৈরি করে নিয়েছি আড্ডার জন্য। এর বেশি কিছু নয়।’

কোনো তথ্য নিশ্চিত না হয়ে বিয়ের মতো গুরুত্বপূর্ণ বিষয়ের খবর ছড়ানো থেকে সবাইকে বিরত থাকতে অনুরোধ করেছেন ঢাকাই সিনেমার ‘অগ্নি’কন্যা মাহিয়া মাহি।

উল্লেখ্য, নবাব এলএলবি, রোমিও,অগ্নির মতো ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় তৈরি ছবিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। তাই এপার বাংলারও যথেষ্ট পরিচিত মুখ মাহিয়া মাহি। 

একুশে সংবাদ/ আরিফ
 

Link copied!