AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরিবারের সঙ্গে নতুন প্রেমিকের জন্মদিন পালন করলেন শ্রাবন্তী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫১ পিএম, ১৯ জুন, ২০২১
পরিবারের সঙ্গে নতুন প্রেমিকের জন্মদিন পালন করলেন শ্রাবন্তী

তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই নতুন প্রেমে মজে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। 

জানা যায়, কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাঁকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। সেই আংটির ছবি অভিরূপের ফেসবুকের প্রোফাইলেও উঠে আসে। তবে শুধু আংটি উপহার দেওয়াই নয়, ঘটা করে চর্চিত প্রেমিকের জন্মদিনও পালন করেছেন তিনি। 

এবার সামনে এল শ্রাবন্তীর চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেশনের ছবি। যেখানে কালো শর্ট ড্রেসে অভিনেত্রীকে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। পাশের চেয়ারে বসে তাঁর মা। অন্যদিকে কেক কাটার পর সেটা শ্রাবন্তীর দিদি স্মিতাকে খাইয়ে দিতে দেখা যাচ্ছে অভিরূপকে। তাঁর পরনে কালো পাঞ্জাবি। ছবি দেখে বেশ বোঝা যায়, অভিনেত্রীর নতুন বন্ধুকে সাদরে গ্রহণ করেছে তাঁর পরিবার। 

জানা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরী ও শ্রাবন্তী একই আবাসনের বাসিন্দা। কিছুদিন আগে শ্রাবন্তীর দেওয়া আংটির ছবি ফেসবুকে দিয়ে নাম না করে অভিরূপ লেখেন, ''সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া। ধন্যবাদ''। 

আর এই গুরুত্বপূর্ণ মানুষটি যে শ্রাবন্তী, তা টলিপাড়ায় অনেকের মুখেই শোনা যাচ্ছে। এমনকি জানা যায়, কিছুদিন আগে অভিরূপের সঙ্গে পাহাড়ে বেড়াতেও গিয়েছিলেন অভিনেত্রী। যদিও শ্রাবন্তী এই বিষয়ে এক্কেবারেই 'স্পিকটি নট'।

একুশে সংবাদ/ আরিফ

Link copied!