ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নুসরাতকে ডিভোর্সের পদক্ষেপ নিলেন নিখিল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০৮ পিএম, ৮ জুন, ২০২১
নুসরাতকে ডিভোর্সের পদক্ষেপ নিলেন নিখিল

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে নিয়ে নিখিল জৈন ও যশ দাশগুপ্তের মধ্যে ভারতের বিনোদন জগতে চলছে হইচই। মা হতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান এই খবর শুনে নিখিল স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি এই সন্তানের বাবা নন। 

সুতরাং যশের সঙ্গেই জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন নুসরাত, এই ‘গসিপ’ নিয়েই আপাতত মজে রয়েছেন নেটিজেনরা। এরই মাঝে জানা গেল নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপটা নিয়েই নিয়েছেন নিখিল। তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমকে নিখিল জানান, তিনি যেদিন প্রথম জানতে পারেন নুসরাত আর তার সঙ্গে থাকতে চান না। সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল। আগামী জুলাইতে এই মামলার শুনানি।

নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর চাউর হতেই নিখিল জানিয়েছিলেন, এই বিষয়ে কিছুই জানেন না তিনি। বিগত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তার। কাজেই এই সন্তান তার নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন নিখিল জৈন। তিনি আরো জানিয়েছেন, নুসরাতের সম্ভাব‍্য ডেলিভারির তারিখ ১০ সেপ্টেম্বর।

২০১৯ এ রাজকীয় স্টাইলে বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। শোনা যায়, নুসরাতের জন্য নাকি নিজের পরিবারের সঙ্গেও ঝামেলা করেছিলেন নিখিল। বিয়ের পর স্ত্রীকে রাজরানীর মতো রাখতেন তিনি। দুজনের মিষ্টি ছবি, ভিডিও চোখে পড়ত সোশ্যাল মিডিয়াতেও। কিন্তু দ্রুতই কাটে সম্পর্কের তাল। 

বিয়ের মাস কয়েক যেতে না যেতেই শোনা যায়, হাসপাতালে ভর্তি করা হয়েছে নুসরাতকে। কারণ হিসাবে শোনা যায়, দাম্পত্য কলহের জেরে ড্রাগ ওভারডোজের ফলেই এই অবস্থা। অবশ্য খবর ছড়াতেই সেসব গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন নুসরাত। নিখিলের সঙ্গে সম্পর্ক তখনকার মতো জোড়া লাগলেও আবার ফাটল ধরে তাতে।
 
অপরদিকে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নুসরাত। দুজনের প্রথম ছবি ‘ওয়ান’। তখন দুজনে শুধুই বন্ধু ছিলেন। বিপত্তিটা হয় ‘SOS Kolkata’র শুটিংয়ে। সেটেই যশের প্রেমে পড়ে যান নুসরাত। 

ততদিনে নুসরাতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ‘নিখিলহীন’। প্রথমে লুকোছাপা থাকলেও ধীরে ধীরে সম্পর্কটা নিয়ে অনেক সহজ হয়েছেন যশ নুসরাত। অনেকদিন আগেই নিখিলের বাড়ি ছেড়ে নিজের বালিগঞ্জের ফ্ল‍্যাটে থাকতে শুরু করেছেন নুসরাত। শোনা যায়, যশও এখন বেশিরভাগ সময়টাই নুসরাতের ফ্ল‍্যাটেই কাটান।

একুশে সংবাদ /আরিফ