ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অক্সিজেন পাঠিয়ে সমালোচিত সুস্মিতা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২০ এএম, ২৫ এপ্রিল, ২০২১
অক্সিজেন পাঠিয়ে সমালোচিত সুস্মিতা

গোটা বিশ্ব এখন করোনার ছোবলে নাকাল। অজানা অচেনা দ্বিতীয় ঢেউ এসে ভয়াবহ পরিস্থীতিতে বসবাস করছে ভারত।  দেশটির মানুষ স্বাস্থ্য পরিষেবায় ধুঁকছে  অক্সিজেন সিলিন্ডার, ভ্যাকসিনের অভাবে।  কিন্তু সব খানে অক্সিজেন সিলিন্ডারের অভাব।

এই চরম পরিস্থিতিতে মানুষের সহায্যে এগিয়ে এলেন বলিউডের কিছু সেলেব। যেমন সুস্মিতা সেন, সোনম কাপুর, ভূমি পেডনেকর, গুরমিত চৌধুরীর মতো সেলেবরা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ জানিয়েছে, হাজার কাঠখড় পুড়িয়ে মরণাপন্ন করোনা আক্রান্তদের জন্য অক্সিজেন সিলিন্ডার জোগাড় করে দিল্লি পাঠালেন সুস্মিতা সেন। তবে নেটিজেনদের একাংশের খোঁচাও সইতে হলো অভিনেত্রীকে। কারণ, মুম্বাই থেকে দিল্লিতে অক্সিজেন পাঠাচ্ছেন। আর দেশটির মধ্যে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা বেশি মহারাষ্ট্রে ।

তড়িঘড়ি টুইট করে জানিয়ে দেন, তিনি কয়েকটি অক্সিজেন সিলিন্ডার জোগাড় করতে পেরেছেন, কিন্তু কীভাবে দিল্লিতে পৌঁছে দেবেন, তা বুঝতে পারছেন না। অভিনেত্রীর এমন অসহায়তার কথা শুনে এগিয়ে আসেন এক নেটজনতা। শেষমেশ তার সাহায্যেই দিল্লির ওই হাসপাতালে পৌঁছে দেন অক্সিজেন সিলিন্ডার।

অবশেষে অক্সিজেন সিলিন্ডার দিল্লিতে পৌঁছতে পেরেছেন সুস্মিতা সেন।  তিনি টুইটারে লিখেছেন, ‘ওই হাসপাতালটি অক্সিজেনের ব্যবস্থা করতে পেরেছে।আমরা এতে অক্সিজেন পাঠাতে খানিকটা সময় পেলাম । সচেতনতা বাড়ানো ও সহযোগিতার জন্য আপনাদের ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর নিজেকে নিরাপদে রাখবেন ।

 

একুশে সংবাদ/স/ব