ঢাকা শনিবার, ০৮ মে, ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মুক্তির আগেই ৯০০ কোটি আয়!


Ekushey Sangbad

০১:১০ পিএম, ৮ এপ্রিল, ২০২১
মুক্তির আগেই ৯০০ কোটি আয়!

মুক্তির আগেই ৯০০ কোটি আয়‘আরআরআর’ পোস্টার
সময়ের অন্যতম আলোচিত সিনেমা ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির ‘আরআরআর’। তারকাখচিত ও ঐতিহাসিক প্রেক্ষাপটের সিনেমাটির মুক্তি তো দূরের কথা, এর টিজার বা ট্রেলার প্রকাশেরও আগেই ৯০০ কোটি টাকা আয় করে ফেলেছে সিনেমাটি।

মুক্তির আগেই বেশ মধুর সমস্যার সম্মুখীন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমার অবমুক্তির বাকি আরও মাসখানেক। এর আগেই নানা ওটিটি প্লাটফর্ম এবং ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠানের কাছে দারুণ চাহিদা তৈরি করেছে 'আরআরআর'।

জানা গেছে, পেন স্টুডিওর কাছে বিক্রি হয়েছে সিনেমাটির সম্প্রচার এবং মিউজিক স্বত্ব। ভারতীয় গণমাধ্যমের বেশ কিছু প্রতিবেদন থেকে জানা যায়, ‘আরআরআর’-এর সম্প্রচার স্বত্ব এবং মিউজিক রাইটস মিলে পেন স্টুডওর কাছে বিক্রয় করা হয়েছে প্রায় ৯০০ কোটি রুপিতে। এর মধ্যে শুধু সিনেমাটির ভারতের প্রেক্ষাগৃহগুলোতে সম্প্রচার স্বত্বই বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

‘রুদ্রম রণম রুধিরম’ অথবা ইংরেজিতে বলা হচ্ছে ‘রাইজ রোর রিভেঞ্জ’ সংক্ষেপে সিনেমাটির নাম ‘আরআরআর’ বা ‘থ্রি আর’। ইতোমধ্যে সাড়া জাগানো সিনেমাটিতে অভিনয় করছেন দক্ষিণী, বলিউড ও হলিউডের একঝাঁক তারকা। সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখকে। পাশাপাশি আছেন রে স্টিভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকারাও।

‘বাহুবলী’র নির্মাতার কাছে দর্শক সবসময়ই সেরা কিছু কিছু প্রত্যাশা করে। তাই সব মিলিয়ে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে রাজামৌলির হাতের নৈপুণ্য দেখার জন্য।  


একুশে সংবাদ/বা/ব