ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

৫৩ তে এসেও কী খেয়ে ফিট রাখেন মাধুরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৮ পিএম, ৭ এপ্রিল, ২০২১
৫৩ তে এসেও কী খেয়ে ফিট রাখেন মাধুরী

বয়স ৫৩। কিন্তু মাধুরীকে দেখে বোঝার উপায় নেই। নিজেকে এতটাই মেনটেন করেন অভিনেত্রী। যোগা তাঁর সুস্থ থাকার চাবিকাঠি। কী খেয়ে ফিট রাখেন নিজেকে? রহস্য ফাঁস করলেন মাধুরী দীক্ষিত।

মেঝের উপর যোগাসনে বসেছেন তিনি। পরনে সালোয়ার কামিজ। পাশে প্রিয় পোষ্য। কখনও বা জিমে ঘাম ঝরাচ্ছেন। আবার কখনও দিনভর কী কী ডায়েটে থাকে, তা শেয়ার করছেন তিনি। অর্থাৎ বলিউড অভিনেত্রী  মাধুরী দীক্ষিত। ওয়ার্ল্ড হেলথ ডে উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজের রুটিনের কিছুটা অংশ শেয়ার করে এ ভাবেই অনুরাগীদের মোটিভেট করার চেষ্টা করলেন মাধুরী।

বয়স ৫৩। কিন্তু মাধুরীকে দেখে বোঝার উপায় নেই। নিজেকে এতটাই মেনটেন করেন অভিনেত্রী। যোগা তাঁর সুস্থ থাকার চাবিকাঠি। তবে শুধু ওয়ার্ক আউট নয়। তার সঙ্গে জরুরি সুষম আহার। তিনি নিজে কী কী ডায়েটে রাখেন, তা আজ শেয়ার করেছেন মাধুরী।

স্বাস্থ্যকর লাইফস্টাইল মেনটেন করার জন্য মাধুরীর পছন্দ রকমারি ফল। মৌসুমি যা যা ফল পাওয়া যায়, প্রায় সবই থাকে তাঁর খাদ্যতালিকায় রাখেন । আর পছন্দ সালাড। বিভিন্ন রকমের সালাড তিনি পছন্দ করেন। ডিনারে থাকে যে কোনও হালকা স্যুপ। যাবতীয় ভারী খাবার সূর্য অস্ত যাওয়ার আগে খেয়ে নেওয়ার পক্ষপাতী তিনি। মাঝে মধ্যে ক্রেভিং হলে মিষ্টি, আইসক্রিম, চকোলেট খেয়ে নেন। তবে প্রতিদিনের ডায়েটে চিনি বাদ দিয়ে চলেন মাধুরী।

 

একুশে সংবাদ/ন/ব/আ