ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পজিটিভ ক্যাটরিনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৭ পিএম, ৭ এপ্রিল, ২০২১
পজিটিভ ক্যাটরিনা

প্রতিদিন নতুন নতুন বলিউড তারকাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে। আমির খান, অক্ষয় কুমার, ভিকি কৌশল, গোবিন্দ, ভূমি পেড়নেকরের পর এবার কোভিড পজিটিভ হলেন ক্যাটরিনা কাইফ।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করোনা পজিটিভ হওয়ার কথা লেখেন ক্যাটরিনা। তিনি লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত। আইসোলেশনে আছি। সব নিয়মবিধি মেনে চলছি। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা দয়া করে একবার করোনা পরীক্ষা করিয়ে নেবেন। সবার ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’

আগের দিনই বলিউড অভিনেতা ভিকি কৌশলের করোনায় আক্রান্তের খবর প্রকাশ পায়। বলিউডে এখন ভিকি-ক্যাটরিনার প্রেমের খবরটি ধরতে গেলে সবাই  জানে। মনে করা হচ্ছে, ভিকির থেকেই সংক্রমিত হয়েছেন নায়িকা। যদিও করোনা পজিটিভ ক্যাটরিনার নতুন ছবির সহ–অভিনেতা অক্ষয়ও, যিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

নিজের ইনস্টা স্টোরিতে কোভিড পজিটিভ হওয়ার কথা শেয়ার করেন ক্যাটরিনা। লেখেন, ‘এই মাত্র জানতে পারলাম আমি কোভিড পজিটিভ। মুহূর্তের মধ্যে নিজেকে আইসোলেটেড করে ফেলেছি। চিকিৎসকের পরামর্শ ও সমস্ত নিয়মবিধি মেনে আপাতত হোম কোয়ারেন্টাইনেই থাকব। এছারা তিনি আরও বলেন গত কয়েক দিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের নমুনা পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করব। সাবধানে থাকুন এবং সুরক্ষিত থাকুন।


একুশে সংবাদ/প/ব/আ