AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুটিংয়ে আহত হয়ে রক্তাক্ত শাকিব খান!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:২৭ পিএম, ৩ এপ্রিল, ২০২১
শুটিংয়ে আহত হয়ে রক্তাক্ত শাকিব খান!

বর্তমানে বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান একটি গানের দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। তিনি বাঁ চোখে আঘাত পেয়েছেন। বর্তমানে পাবনা সদরের রত্নদীপ রিসোর্টে বিশ্রামে রয়েছেন এই চিত্রনায়ক।

আসন্ন ঈদে তার নতুন সিনেমা হতে যাচ্ছে ‘অন্তরাত্মা’। সেই সিনেমার একটি গানের শুটিং করতে গিয়ে চোখে আঘাত পেয়েছেন এই সুপারস্টার। ঘটনাটি ঘটে শনিবার (৩ এপ্রিল) দুপুরে।

জানা যায়, রোমান্টিক একটি গানের দৃশ্যধারণের সময় অসতর্কতায় নায়িকার একটি আঙুল শাকিবের চোখে গিয়ে রক্তাক্ত করে। মুহূর্তেই ডাক্তার ছুটে আসেন। চোখে ব্যান্ডেজ করা হয়। এক চোখ পুরোপুরি বন্ধ আছে। এই মুহূর্তে শুটিং বন্ধ রেখে রিসোর্টে ফিরে গেছেন শাকিব খান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিনোমার পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, 'শাকিব খানের শুটিং প্রায় শেষ পর্যায়ে ছিল। সেই মুহূর্তে এই দুর্ঘটনা ঘটলো। আর মাত্র দুটি দৃশ্যধারণ বাকি আছে। আশা করছি, রোববার সেটি ধারণ করা সম্ভব হবে।'

তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে এই সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক। এর আগে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘সত্তা’ সিনেমায় ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামের সঙ্গে জুটি বেঁধেছিলেন শাকিব। যেটি ছিল তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা। প্রায় পাঁচ বছর পর আবারও শাকিব খানকে নিয়ে কাজ করছেন সোহানী হোসেন।


একুশে সংবাদ/আ/আ
 

Link copied!