ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কিশোরী বয়সে ধর্ষণের ভয়ঙ্কর ঘটনা জানালেন লোভাটো


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৫৩ এএম, ২০ মার্চ, ২০২১
কিশোরী বয়সে ধর্ষণের ভয়ঙ্কর ঘটনা জানালেন লোভাটো

আমেরিকান গায়িকা ও গান লেখিকা এবং অভিনেত্রী ডেমি লোভাটো সম্প্রতি একটি সাক্ষাৎকারে ভয়ঙ্কর স্বীকারোক্তি করেছেন। তিনি জানিয়েছেন তিনি কিশোরী বয়সে ধর্ষণের স্বীকার হয়েছেন। ডেমির এই স্বীকারোক্তিতে হলিউডের অনেকেই নড়েচড়ে বসেছেন। শুরু হয়েছে নানা মহলে চর্চা।

ডেমি ১৯৯২ সালে ম্যাক্সিকোতে জন্ম গ্রহণ করেন। ডেমির ছোট থেকেই অভিনয়ে আগ্রহ ছিল। ২০০২ সালে ডেমি প্রথম টেলিভিশনে শিশু শিল্পী হিসেবে কাজ শুরু করেন। 'বার্নে এন ফ্রেন্ডস'-এ তাকে প্রথম অভিনয় করতে দেখা যায়। এর পর ধীরে ধীরে একের পর এক ছোট পর্দায় তিনি অভিনয় করেন। ২০০৮ সালে নিজের পপ রক অ্যালবাম 'ডোন্ট ফরগেট' রিলিজ করেন। জো জোনাসের সঙ্গে জুটি বেঁধে গান শুরু করেন। তারপর নিজে সোলো পারফর্ম করতে শুরু করেন। এক কথায় হলিউডের জনপ্রিয় নাম ডেমি। সেই ডেমির ছোটবেলা ছিল ভয়ঙ্কর।

ডেমি তার একটি ডকুমেন্টরি সিরিজেও ধর্ষণের কথা বলেন। যা শুনলে রীতিমতো গায়ে কাঁটা দেয়। সে সময় সবে কৈশোরে পা দিয়েছেন ডেমি। একটি টেলিভিশন সিরিজে অভিনয় করছেন। সেখানকারই এক ব্যক্তি ডেমিকে মাদক খাইয়ে অচৈতন্য করে ধর্ষণ করে। শ্যুটিং চলার সময়েই ওই ব্যক্তি ডেমিকে খাবারে মিশিয়ে মাদক খাইয়ে দেন। পরে তাকে খালি ঘরে নিয়ে ধর্ষণ করে। 

ওই ব্যক্তি ড্রাগচক্রের সঙ্গে যুক্ত ছিল। এর আগেও ডেমিকে মাদক দিয়েছে সে। নগ্ন অবস্থায় ডেমিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে জানতে চাওয়া হয়, তিনি কি নিজের ইচ্ছায় সঙ্গম করেছেন? সে সময় ডেমি মাদকাসক্ত ছিলেন। তাই কোনও জবাব দিতে পারেননি। ধরে নেওয়া হয়, ডৈমি নিজের ইচ্ছেতেই ওই ব্যক্তির সঙ্গে সম্পর্ক করেছেন। এবং পুরো ঘটনা চেপে দেওয়া হয়।

কিন্তু ২৮ বছর বয়সী ডেমি আর সে ঘটনা চেপে রাখলেন না। সকলের সামনে সত্যিটা বললেন। এমনকি ডেমিকে রোজ সেই ধর্ষকের সামনে যেতে হত। সে ডেমিকে বিয়ের প্রস্তাবও দেয়। অপমানে, ভয়ে কাউকে পাশে না পেয়ে সেই কাজের জায়গা ছেড়েছিলেন ডেমি। আজ যখন তার পায়ের তলার মাটি শক্ত, তখন আর কাউকে ভয় পেলেন না গায়িকা। সব কিছু নিজে মুখে বললেন। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে।

এরপরেও ২০১৮ সালে আরও একবার ধর্ষণের স্বীকার হন ডেমি বলে জানিয়েছেন। দ্বিতীয়বার ধর্ষণের পর ডেমি দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

একুশেসংবাদ/অমৃ