AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুশান্তের মৃত্যুর জন্য কেন তাকেই দায়ী করা হচ্ছে, মুখ খুললেন অঙ্কিতা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:২৮ পিএম, ৫ মার্চ, ২০২১
সুশান্তের মৃত্যুর জন্য কেন তাকেই দায়ী করা হচ্ছে, মুখ খুললেন অঙ্কিতা

২০২০ সালের ১৪জুন, অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন। মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে তার ঝুলন্ত দেহ পাওয়া যায়।জানা যায়,দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। সেই থেকেই চরম সিদ্ধান্ত নেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

মাত্র ৩৪ বছর বয়সী তরুণ তাজা প্রাণের এই পরিণতি দেখে বলিউডের অন্দরে চলা নেপটিজ্ম, পাওয়ার প্লে থেকে শুরু করে মাদক মামলা অব্দি চলে আসে প্রশাসনের স্ক্যনারের তলায়।

কিন্তু এই সবের মধ্যে সব থেকে বেশি আলোচিত হয় সুশান্ত সিং রাজপুত এর সাথে রিয়া চক্রবর্তীর সম্পর্ক ও সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের কথা। মামলা এতটাই গুরুতর হয়ে ওঠে যে তা এনসিবির ছত্রছায়ায় চলে আসে। দীপিকা পাডুকোন সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেরা করা শুরু হয়। 

রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেলে পর্যন্ত যেতে হয়েছে। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের কোনো সুরাহা হয় নি।

এই অবস্থার মধ্যে আরও একজন মানুষ বারবার অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন। তিনি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পর থেকে যতবারই সোশ্যাল সাইটে অঙ্কিতা কোনরকম ছবি বা ভিডিও পোস্ট করছেন বা কোন মুহুর্ত শেয়ার করছেন তার অনুরাগীদের সঙ্গে, তখনই তাকে উদ্দেশ্য করে নানান কটুক্তি করছেন কিছু নেটিজেন। 

অঙ্কিতা কেন ভিডিয়ো শেয়ার করছেন, মৃত্যুর পর সুশান্ত শান্তি পেয়েছেন, তার কি সুশান্তের কথা একবারও মনে পরেনা, এবার সন্দীপ সিং এর সাথে বিয়ে করে নিন, সুশান্তকে নিয়ে তিনি নাটক করা পাবলিসিটি দেখিয়েছেন। এরকম নানা কমেন্টে ভরে যায় তার সোস্যাল সাইট।

পুলিশ এবং প্রশাসনের খাতাতেও কখনো অঙ্কিতা লোখান্ডের নাম আসেনি। কিন্তু বারংবার নেটিজেনদের কটাক্ষ শুনতে শুনতে বিরক্ত অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পর তাকে নানা ভাবে দোষারোপ করা হচ্ছে। এই ঘটনার বারংবার পুনরাবৃত্তিতে ভেঙে পড়েছেন অঙ্কিতা লোখান্ডে।

 এই নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন অঙ্কিতা। তিনি বললেন, সুশান্তের মৃত্যুর পর থেকে তাকে যেভাবে বিনা কারণে দোষারোপ করা হচ্ছে তা অনর্থক এবং অযৌক্তিক।এসব বন্ধ করতে আবেদন জানান তিনি।

অঙ্কিতা এও বলেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু না জেনেই কিছু মানুষ তাকে বারংবার আক্রমণাত্মক মন্তব্য করছেন । এই ভিডিওতে তিনি এও জানান যে একসময় তিনি ও অবসাদ এর মধ্যে দিয়ে দিন কাটিয়েছে সেই সময় তার পাশে কেউ ছিল না নিজের পরিবার ছাড়া।

নিজেদের সম্পর্ক বিচ্ছেদ নিয়েও কথা বললেন অঙ্কিতা। অঙ্কিতা জানান, সুশান্ত নিজের জীবনে প্রচুর সাফল্য অর্জন করতে চেয়েছিলেন। ফলে সুশান্ত যখন নিজের রাস্তা বেছে নেন, তখন তিনি নিজেও নিজের রাস্তা বেছে নিয়েছিলেন। পাশাপাশি অভিনেত্রী বার্তা দেন, চারপাশে ঘৃণা নয় ভালবাসা ছড়িয়ে দেওয়ার।

একুশেসংবাদ/অমৃ

Link copied!