AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিবের নায়িকা কে এই ‘দর্শনা’!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২৩ পিএম, ৩ মার্চ, ২০২১
শাকিবের নায়িকা কে এই ‘দর্শনা’!

ঢালিউডে শুরু হয়েছে নতুন সিনেমা তৈরীর কাজ। আর ঢালিউড মানেই সুপারস্টার শাকিব খান। আর এবার আরও একবার শাকিব খানের নায়িকা ওপার বাংলার টলি সুন্দরী। এবার শাকিব খানের নায়িকা হতে যাচ্ছে টলি ডিভা নায়িকা দর্শনা বণিক, যদিও এটা পুরনো খবর। 

ওয়েব সিরিজ ও বেশ কয়েকটা সিনেমায় কাজ করে ইতিমধ্যেই দর্শনা যথেষ্ট জনপ্রিয়। কমলেশ্বর মুখার্জি,সৃজিত মুখার্জি,অরিন্দম শীল এর মতো পরিচালকদের সঙ্গে তার কাজ নজর কেড়েছে সিনে প্রেমীদের।

ক্যাপ্টেন খান সিনেমার নির্মাতা ওয়াজেদ আলির পরিচালনায় ২০ মার্চ থেকে শুরু হবে শাকিব খান ও দর্শনা বণিক অভিনীত ‘শ্যাডো’ সিনেমার শুটিং। 
এটি দর্শনার ঢালিউডে দ্বিতীয় কাজ। এর আগে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দর’ ছবিতে জিয়াউল রোশনের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ইদেই মুক্তি পাবে দর্শনা অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘অপারেশন সুন্দরবন’। অ্যাকশন থ্রিলার ছবি ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন কীভাবে সুন্দরবনকে জলদস্যুদের কবল থেকে মুক্ত করেছে, সেই কাহিনি উঠে এসেছে এই গল্পে।

ছবিতে একজন মেডিকেল অফিসারের চরিত্রে অভিনয় করছেন দর্শনা।

শাকিব খানের বিভিন্ন সিনেমা এপার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকারের বিপরীতে ‘ভাইজান এলো রে ‘ ছবিটিতে ,সায়ন্তিকা ও নুসরাত জাহানের বিপরীতে ‘নাকাব' , শুভশ্রী গাঙ্গুলীর বিপরীতে ‘চালবাজ’ ছবিতে অভিনয় করার পর বহু প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ শাকিব খান।

ওপর বাংলার একমাত্র সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করা নিয়ে অভিনেত্রী দর্শনা বণিক-ও উচ্ছসিত। তার কথায় শাকিব খান বাংলাদেশের সুপারষ্টার। এরকম এক ব্যক্তির সাথে কাজ করা খুব বড়ো একটা সুযোগ তার অভিনয়ের কেরিয়ারের জন্য।

একুশেসংবাদ/অমৃ

Link copied!