AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নুসরাতের করোনার খবরটি ভুয়া


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:০৯ পিএম, ১ মার্চ, ২০২১
নুসরাতের করোনার খবরটি ভুয়া

সময়ের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। দুই বাংলায় বেশ পরিচিত তিনি। তিনি শুধু অভিনেত্রীই নন,  তৃণমূলের একজন সাংসদও। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি খবর চাউর হয়েছে, তিনি নাকি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার রাতের দিকে একটি মহল থেকেই এমন খবর ছড়িয়ে পড়েছিল। যদিও অভিনেত্রীর এখনও করোনা ধরা পড়েনি। তাঁর জ্বর (ভাইরাল ফিভার) আছে। সেজন্য সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে কয়েকটি পূর্ব নির্ধারিত সূচি বাতিল করেছেন।

বিষয়টি নিয়ে ‘হিন্দুস্তান টাইমস’-এর তরফে নুসরাতের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানিয়েছেন, ‘ভাইরাল ফিভার’ হিসেবে চিকিৎসক তাঁকে ওষধুপত্র দিয়েছে। এখনও তিনি করোনা পরীক্ষা করেননি। সঙ্গে যোগ করেন, চিকিৎসক তাঁকে এখনও করোনা পরীক্ষা করতে বলেননি। চিকিৎসক বলার পর পরীক্ষা করিয়ে নেবেন। আর যদি করোনায় আক্রান্ত হতেন, তাহলে নিজেই জানিয়ে দিতেন।

রাজ্যের বিধানসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর ‘দিদির দূত’ হয়ে রবিবার উত্তর ২৪ পরগনার তিন জায়গায় জনসভা করার কথা ছিল নুসরাতের। তারইমধ্যে নুসরাতের জ্বর আসে। সেই পরিস্থিতিতে সতর্কতামূলক ব্যবস্থা কয়েকটি পূর্ব নির্ধারিত সূচি বাতিল করেছেন। রবিবার নিজের টুইটার বা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু পোস্ট করেননি। শনিবার টুইটারে তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারের পাশাপাশি বিজেপিকে আক্রমণ শানিয়েছিলেন। এমনিতেই লাগাতার বিজেপিকে আক্রমণ শানিয়ে টুইটারে বিভিন্ন ভিডিয়ো, খবরের লিঙ্ক পোস্ট করেন নুসরাত। নির্বাচনের আবহে আক্রমণের ঝাঁঝ আরও বাড়িয়েছেন অভিনেত্রী।


একুশে সংবাদ/হ/আ 

Link copied!