AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুহানার রান্নার ছবি ভাইরাল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:০১ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
সুহানার রান্নার ছবি ভাইরাল

সম্প্রতি মাঝেমাঝেই নিজের ছবি পোস্ট করে সকলের নজর কাড়ছেন শাহরুখ কন্যা সুহানা খান। বর্তমানে ২০ বছরের সুহানার যে ছবিটি ইনস্টাগ্রাম মাতাচ্ছে, সেখানে নিজের নিউ ইয়র্কের বাড়িতে চিজ গ্রেট করতে দেখা যাচ্ছে তাঁকে। রান্না ঘরের বিভিন্ন জিনিসপত্রের সঙ্গে সুহানার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

বেইজ রঙের কো-অর্ড পোশাক, পরিপাটি করে আঁচড়ানো চুল, সঙ্গে হালকা নেকলেস ও মেক আপে শাহরুখ কন্যা হয়ে উঠেছেন মোহময়ী।ফটোশ্যুটের জন্যই সুহানা খান ওইভাবে ছবি শেয়ার করেন বলে জানা যায় শাহরুখ-কন্যার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে।

তাঁর এই নতুন পোস্টে মন্ত্রমুগ্ধ সুহানার ভক্তকূল। তাঁর বন্ধু ও অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার প্রতিক্রিয়া ‘ওহকেএএএইইই’, পাশে একটি আগুনের ইমোজিও জুড়েছেন তিনি। এক ফ্যান লিখেছে, ‘চিজ গ্রেট করতে তুমি পারদর্শী।’ আর এক জনের অভিমত, ‘গার্ল আই কান্ট!! দ্য হেয়ার ফ্লিপ!!’ অন্য একজন তাঁকে ‘গডেস এনার্জি’ লিখে প্রতিক্রিয়া জানিয়েছেন।

ফিল্ম নিয়ে পড়াশোনা করতে বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন সুহানা খান। সম্প্রতি মেয়েকে ছাড়তে মুম্বাই বিমানবন্দরে হাজির হন শাহরুখ খান। মেয়েকে লাল রঙের বিলাসবহুল গাড়িতে বসিয়ে নিয়ে বিমানবন্দরে হাজির হন তিনি। মুখে মাস্ক এঁটে শাহরুখ মাঝ রাতে বিমানবন্দরে হাজির হলেও, পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ে যায় সেই ছবি। যদিও ওইদিন পাপারাৎজির সঙ্গে কোনওভাবেই কথা বলতে শোনা যায়নি শাহরুখ খানকে ।


একুশে সংবাদ/জ/আ

Link copied!