AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রানু মন্ডলের নতুন চমক!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
রানু মন্ডলের নতুন চমক!

বহুদিন পর আবার দেখা গেল আলোচিত-সমালোচিত রানুমণ্ডল কে। রানাঘাটের ভিখারি রানু মণ্ডল কখনো গান গেয়ে আবার কখনো সোশ্যাল মিডিয়ায় ট্রলের মুখে পরে বেশ ফেমাস হয়ে গেছেন। অতীন্দ্রা বাবুর দৌলতে রানাঘাটের স্টেশনের ‘এক প্যায়ার কে নাগমা হে’ গায়িকা থেকে সরাসরি মুম্বাইয়ে যাওয়া সত্যিই এ এক অসাধারণ জার্নি। তবে রানু মণ্ডলকে যে সকলে মেনে নিয়েছেন এমনটা নয়। অনেকের ট্রলের মুখোমুখি পড়তে হয়েছে তাকে।

সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডল বার বার প্রাণকেন্দ্র হয়ে উঠেছিলেন। কখনো গান গেয়ে সবার মন জয় করে কখনো নেটিজেন দ্বারা ট্রোলড হয়েছেন। কখনো উত্থান ঘটেছে তো কখন পতন ঘটেছে।

রানাঘাটের স্টেশন থেকে মুম্বাইয়ের দুনিয়ায় প্রবেশ, সত্যি সবটাই যেন এক স্বপ্নের মত। রেল স্টেশনের ভিখারিনী থেকে কিভাবে বলিউডে জায়গা করে নিয়েছিলেন তা সত্যিই অকল্পনীয়। অতীন্দ্রার সাপোর্ট আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রেল স্টেশনের ভিখারিনী হয়ে উঠেছিল বলিউডের সিঙ্গার। পেয়েছিলেন তাবড় তাবড় মানুষের সাথে কাজ করার সুযোগ।
 
আর সেই লতাকন্ঠী বলে খ্যাত রানু মণ্ডল কে দেখা গেলো এবার চমকে দেওয়া অবতারে। তাকে দেখা গেলো দু পায়ে হয়ে চটি পরে ও গায়ে পোশাকের উপর দিয়ে গামছা জড়িয়ে পোজ দিয়ে ছবি তুলতে। রানু মন্ডলের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।


একুশে সংবাদ/ভা/আ

Link copied!