AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শাহরুখ-তাপসী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৩৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শাহরুখ-তাপসী

এবার রাজকুমার হিরানি  পরিচালিত একটি সোশাল কমেডি ড্রামায় একসাথে দেখা যাবে শাহরুখ খান ও তাপসী পান্নুকে। অভিনয়ের ক্ষেত্রে এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও তাপসী। তবে এর আগেও শাহরুখ ও তাপসীর মধ্যে একটি যোগসূত্র রয়েছে। কারণ তাপসী ও অমিতাভ বচ্চন অভিনীত বদলা ছবিটির প্রযোজনায় ছিল শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। তবে একসঙ্গে অভিনয়ের ক্ষেত্রে তাঁরা এই প্রথমবার। শাহরুখ ও তাপসী অভিনীত এই নতুন ছবির নাম এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, ইমিগ্রেশন নিয়ে একটি সোশ্যাল কমেডি ড্রামা বানাচ্ছেন রাজকুমার হিরানি। এক্ষেত্রে কিং খানকে পঞ্জাব থেকে কানাডায় চলে আসা এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে। তবে ছবির নির্মাতাদের তরফে কেউ বিশদে মুখ খুলতে চাননি।

প্রসঙ্গত, শাহরুখের পাঠান নিয়ে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, শাহরুখ অভিনীত বহু প্রতীক্ষিত ছবি পাঠান মুক্তি পেতে পারে ২০২২ সালে। সম্প্রতি ট্যুইট করে এমনই জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। তাঁর কথায়, আরও একটি বছর অপেক্ষা করতে হবে। কারণ ২০২১ নয়, ২০২২ সালে বড় পর্দায় আসতে পারে পাঠান। ইতিমধ্যেই দুবাইতে পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবির বেশ কিছু অংশের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। এক্ষেত্রে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে।

বলা বাহুল্য, ওম শান্তি ওম এবং চেন্নাই এক্সপ্রেসের পর ফের শাহরুখের সঙ্গে পাঠান ছবিতে দেখা যাবে দীপিকাকে। একটি অ্যাকশন দৃশ্যে বলিউডের দাবাং ম্যান সালমান খানকেও দেখা যাবে।

অন্য দিকে, একের পর এক ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন তাপসী পান্নু। সব ঠিক থাকলে এই বছরই মুক্তি পেতে পারে তাপসী অভিনীত লুপ লাপেটা, রশ্মি রকেট। সম্প্রতি আরও একটি খবর প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, Scam 1992 খ্যাত প্রতীক গান্ধির সঙ্গে 'ও লড়কি হ্যায় কাহা' সিনেমায় অভিনয় করতে পারেন তিনি। এই ইনভেস্টিগেটিভ কমেডি সিনেমায় পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাপসীকে। আপাতত ছবি মুক্তির অপেক্ষা।


একুশে সংবাদ/ন/আ

Link copied!