ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

 প্রশংসায় ভাসলেন রাখি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২০ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২১
 প্রশংসায় ভাসলেন রাখি

শনিবারের বিগ বসের ১৪-এর উইকেন্ড কাভার পর্বের রিয়েলিটি শোতে প্রতিযোগীদের নিজস্ব যাত্রাপথ দেখানো হয়েছিল। রাহুল বৈদ্য, রুবিনা দিলাইক, নিকি তাম্বোলি, এলি গনি এবং রাখি সাওয়ান্ত- শীর্ষ পাঁচ ফাইনালিস্ট, যারা বিজয়ীর ট্রফির প্রতিযোগিতা করছেন তাদের এই ভিডিও দেখানো হয়। রুবিনাকে সবচেয়ে শক্ত মহিলা হিসাবে চিহ্নিত ও রাখিকে সবচেয়ে বিনোদনকারীর আখ্যা দেওয়া হয়েছে।

গতকালের শো-এ ভিডিওতে রুবিনা দিলাইক, রাখি সাওয়ান্ত, রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলি এবং এলি গনিকে বিভিন্ন শেডে দেখা গেছে। তবে, একজন প্রতিযোগী যিনি বিগ বস দ্বারা সর্বাধিক প্রশংসা পেয়েছিলেন তিনি হলেন রাখি সাওয়ান্ত।

রাহুল কিভাবে শোতে তাঁর যাত্রা শুরু করেছিল তা দেখানো হলো সবার আগে। তাঁর এন্ট্রি থেকে শুরু করে আইজাজ খান, রুবিনা, নিক্কি তাম্বোলির সাথে লড়াই এবং নিক্কি ও অলির সাথে বহুল আলোচিত বন্ধুত্ব পর্যন্ত আমরা শো রিলের মাধ্যমে দর্শক দেখতে পেয়েছে।

 এটি দেখার পরে, রাহুল আবেগতাড়িত হয়ে, বিগ বসকে ধন্যবাদ জানিয়ে বললেন, “আমার অনুভূতি বর্ণনা করার মতো শব্দ নেই। আমি আফসোস করছি কেন আগে এখানে আসিনি?” পরবর্তীতে রাখিকে তাঁর যাত্রা দেখানো হয়। এই মন্তাজে দেখানো হয়, রাখির স্বামী, বিবাহ এবং বিবাহ বিচ্ছেদকে ঘিরে নানা আলোচনা। এই সময় ভেঙে পরেন রাখি।

বিগ বস তাঁর জন্য ১৪ মৌসুমকে উত্সর্গ করেন এবং জানান যে, শো'টি তার কারণে পরিচিত হবে। বিগ বস বলেন যে, প্রায়শই লোকেরা তাদের চরিত্র পরিবর্তন করে এবং স্টেরিওটাইপটি ভেঙে শোতে স্বাক্ষর করে।

তবে বিগ বস এই কথাটি বলতে গর্ববোধ করেন, যে যে প্রতিযোগী শো-টি বিখ্যাত করেছেন তাঁর মধ্যে রাখি সাওয়ান্ত অন্যতম নাম।

রাখি সাওয়ান্ত যেভাবে ব্যক্তিগত দুঃখ সম্পর্কে না ভেবে এবং শ্রোতাদের বিনোদন দিয়েছেন তাঁর জন্য প্রশংসা করেছে বিগ বস। এরপর এলি এবং রুবিনার যাত্রা দেখানো হয়। শো-তে সর্বশেষে নিকির যাত্রা দেখানো হয়।


একুশে সংবাদ/ক/আ