AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমিরের বাড়িতে বিয়ের আসর


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২৭ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২১
আমিরের বাড়িতে বিয়ের আসর

আমির খানের বাড়িতে বিয়ে। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খানের ভাইঝি, পরিচালক মনসুর খান-এর কন‍্যা অভিনেত্রী জায়ান মেরি খান। আমিরের বলিউডে অভিষেক মনসুর খান পরিচালিত ফিল্ম ‘কায়ামত সে কায়ামত তক’-এর মাধ্যমে যার কালজয়ী গান ‘পাপা ক্যহতে হ্যায়’ আজও মানুষের মুখে মুখে ফেরে। জায়ানও ‘মিসেস সিরিয়াল কিলার’-এর মাধ্যমে বলিউডে অভিনয় শুরু করেছেন।

‘মিসেস সিরিয়াল কিলার’ 2020 সালে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া একটি বিখ্যাত ফিল্ম। জায়ান ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন জ‍্যাকলিন ফার্নান্ডেজ , মনোজ বাজপেয়ী , মোহিত রায়না প্রমুখ। এছাড়াও 2016 সালে ‘কাপুর অ্যান্ড সন্স’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন জায়ান। জায়ান বলেছেন, তাঁর কাকা আমির খান তাঁকে কখনও অভিনয় শেখাননি। পরিশ্রম ও নিজের স্বপ্নের প্রতি দৃঢ়তাই জায়ানের এগিয়ে যাওয়ার পুঁজি।

জায়ানের বিয়ে নিয়ে রীতিমত উত্তেজিত আমির-কন‍্যা ইরা খান। তিনি জায়ানকে ভালোবেসে ‘জায়নু’ বলে ডাকেন। সম্প্রতি ইরা তাঁর শ‍্যাম্পেনের বোতল খোলার ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনি তাঁর ‘জায়নু’-কে খুব ভালোবাসেন। এছাড়াও জায়ানের ব‍্যাচেলর পার্টির কিছু ছবি শেয়ার করেছেন ইরা। জায়ানের সঙ্গে ইরাকে ছবি আঁকতে দেখা গিয়েছে একটি ছবিতে। ইরাও 2019 সালে ‘মেডেয়া’ নামে একটি থিয়েটার পরিচালনা করেছেন।


একুশে সংবাদ/ভ/আ

Link copied!