ঢাকা শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

একা সব সামলেছেন বলে কি বুঝাতে চেয়েছেন নুসরাত


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫৩ পিএম, ২৭ জানুয়ারি, ২০২১
একা সব সামলেছেন বলে কি বুঝাতে চেয়েছেন নুসরাত

শিল্পী ও রাজনীতিবীদদের যে সমালোচকের অভাব নেই,এই কথা বুঝতে বিজ্ঞানী হওয়া লাগেনা। তা অতি সহজেই অনুমেয়। এমনই একজন হলেন টালি কুইন ও সাংসদ নুসরাত জাহান। একাধারে তিনি অভিনেত্রী ও সাংসদ, তার তো সমালোচক থাকবেই, এটাই স্বাভাবিক।

তবে কখনও অভিনেত্রী হিসেবে কটূক্তির শিকার হতে হয়েছে তাঁকে। আবার কখনও সাংসদ হিসেবে নানা ধরনের কটাক্ষের মুখে পড়েছেন। ব্যক্তিগত জীবনেও বার বার তাঁকে বিভিন্ন ধরনের ব্যঙ্গোক্তির মুখে পড়তে হয়েছে। এতকিছু সত্ত্বেও নুসরাত জাহান কখনও দমে যাননি। ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে, তিনি কোন উত্তর দেবেন না। অভিনেত্রী এবং সাংসদ হিসেবে তাঁর কাজের মূল্যায়ন করা হলে, ভুল, ত্রুটি ধরা হলে, তিনি সানন্দে তা গ্রহণ করবেন। সম্প্রতি এভাবেই বিভিন্ন ধরনের কটাক্ষ এবং আক্রমণের পাল্টা জবাব দেন নুসরাত জাহান।

শিল্পীদের বিরুদ্ধে কটূক্তি এবং লাগাতার আক্রমণের প্রতিবাদে সম্প্রতি মেট্রো চ্যানেলের অরাজনৈতিক সভায় হাজির হন নুসরাত। মেট্রো চ্যানেলের ওই প্রতিবাদ সভায় যেন ঝলসে ওঠেন অভিনেত্রী। সোমবারের ওই সভার পর এবার ফের নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন করে শক্তিশালী বার্তা দেন অভিনেত্রী সাংসদ। বেশ কয়েকটি ছবি শেয়ার করে নুসরাত জাহান বলেন, 'একা হাতে সে সবকিছু সামলেছে' (সে বলতে অভিনেত্রী নিজেকেই বুঝিয়েছেন, তা বেশ স্পষ্ট)। একা হাতে কোন পরিস্থিতির কথা প্রকাশ করতে চেয়েছেন নুসরাত, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজরনরা।


এদিকে নিখিল জৈনের সঙ্গে নুসরাত জাহানের সম্পর্কে কি ছেদ পড়েছে, এমন প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও সমালোচকদের এই সব প্রশ্নের উত্তর দেওয়ার কোন প্রয়োজন যে অভিনেত্রী মনে করেন না, তা স্পষ্ট করে দেন নুসরাত জাহান। সম্প্রতি ব্রাত্য বসুর ডিকশনারি ছবির শ্যুটিং শেষ করেন নুসরাত। এই ছবিতে আবীর চট্টোপাধ্যয় এবং বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।


একুশে সংবাদ/জ/আ