AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভুল ছবি পোস্ট করে, সমালোচনার মুখে ক্ষমা চাইলেন প্রসেনজিৎ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৮ পিএম, ২৬ জানুয়ারি, ২০২১
ভুল ছবি পোস্ট করে, সমালোচনার মুখে ক্ষমা চাইলেন প্রসেনজিৎ

মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাজ্ঞাপন করতে গিয়ে গোলমাল পাকিয়ে ফেলল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘ডিজিটাল টিম’। ফের সমালোচনার শিকার টলিউডের সুপারস্টার।

ঘটনা হলো, গতকাল (২৫ জানুয়ারি) সোমবার ছিল মাইকেল মধুসুদন দত্তের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে কোনও উচ্ছ্বাস না থাকলেও মনে রেখেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । মাইকেলের জন্মদিনে তাঁকে শ্রদ্ধা জানিয়ে পোস্ট করেছিলেন টলিউড সুপারস্টার। আর তাতেই ভুল হয়ে যায়। মাইকেল মধুসুদন দত্তের বদলে ভুল করে উপেন্দ্রকিশোর রায়চৌধুরীর ছবি পোস্ট করে ফেলেন অভিনেতা।

লিখেছিলেন, ''বাংলা সাহিত্যের বিশেষকরে রেনেসাঁস সময়ের অন্যতম কবি নাট্য়কার, প্রহসন রচয়িতা মাইকেল মধুসুদন দত্ত। যাঁর শ্রেষ্ঠ কাজগুলির মধ্যে সনেট এবং অমিত্রাক্ষর ছন্দের প্রবর্তন আমাদের মাতৃভাষাকে করে তুলেছে আরও সমৃদ্ধ। সেই মহামানবের জন্মবার্ষিকী আমি আমার সশ্রদ্ধ প্রণাম জানাই।''

আর এরপরেই শুরু হয় তীব্র সমালোচনা। ভুল খেয়াল হতেই ক্ষমা চেয়ে নেন প্রসেনজিৎ। লেখেন, ''ডিজিটাল টিম আগের পোস্টে ভুলের জন্য ক্ষমাপ্রার্থী।'' সঙ্গে ছবিটিও বদলে মধুসুদন দত্তের ছবি পোস্ট করেন অভিনেতা।  

যদিও ক্ষমা চাওয়ার পরেও নিন্দুকেরা থামেননি। নানান কথা টেনে কটাক্ষ করতে থাকেন। কেউ লেখেন, ''যদি নাই চিনতেন, তাহলে লোক দেখানো শুভেচ্ছা জানানোর মানে হয় না।'' কেউ আবার ''বাংলার আলিয়া ভাট'' বলে কটাক্ষ করেন। তবে অনেকেই আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হয়ে সরব হয়েছেন। কেউ লিখেছেন, ''ভদ্রলোক বলেই ক্ষমা চেয়েছেন।'' কারোর কথায়, ''ভুল মানুষ মাত্রই হয়''। 


একুশে সংবাদ/জ/আ

Link copied!