AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিম কার্দাশিয়ান না কাইলি জেনার, কোন বোনের শরীরী আবেদন বেশি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:০১ পিএম, ২৬ জানুয়ারি, ২০২১
কিম কার্দাশিয়ান না কাইলি জেনার, কোন বোনের শরীরী আবেদন বেশি

সত্যি বলতে কী, কিম কার্দাশিয়ান আর কাইলি জেনার, এই দুই বোন, সব সময়েই থাকেন সংবাদমাধ্যমের শিরোনামে।  এক দিকে কিমের ডিভোর্স নিয়ে কথা ঘুরে বেড়াচ্ছে বাতাসে, অন্য দিকে কাইলি আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন বিশ্বের সব চেয়ে ধনী নাগরিকদের অন্যতম হয়ে। এই দুই বোনকেই নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরাতে দেখা যায় বিকিনিতে। কিন্তু দুজনের মধ্যে কার শরীরী আবেদন ফুটে ওঠে বেশি?

এটাই প্রথম নয়, বহুবার বাঘ-ছাল প্রিন্টের বিকিনিতে পুরুষদের হৃদয়ে ঝড় তুলেছেন কিম কার্দাশিয়ান। তবে এই ছবিতে তাঁকে দেখা যাচ্ছে জিমে। শরীরচর্চার মাঝেই ঝড় তুলেছে তাঁর নির্মেদ শারীরিক কাঠামো। সঙ্গে পায়ে রয়েছে স্নিকার্স। বিকিনির অতি চেনা স্টাইল স্টেটমেন্ট ভেঙে দিয়ে নতুন আবেদন তৈরি করেছেন তিনি।

বিকিনি পরে চুলের জল ঝাড়তে ঝাড়তে বহু বন্ড গার্লকে উঠে আসতে দেখা গিয়েছে সমুদ্র থেকে হলিউডের ছবিতে। কিন্তু কাইলি জেনার ধরা দিয়েছেন বাগানের জাকুজিতে। গোলাপি বিকিনির সিক্ত সৌন্দর্যে তাঁর তুলনা চলে একমাত্র বাগানের গোলাপের সঙ্গেই!

বিকিনির ক্ষেত্রে খুব জনপ্রিয় রং গোলাপি। সেই রং আর সাগরপারের গতানুগতিকতা সঙ্গে নিয়ে হাজির হয়েছে কিম কার্দাশিয়ান। তবে চুল খোলা নয়, রয়েছে বিনুনি-করা অবস্থায়। যা নিঃসন্দেহে এক আলাদা আবেদন তৈরি করেছে।

সেই গোলাপি বিকিনিকেই অন্য ভাবে ব্যবহার করেছেন কাইলি জেনার। জলে নয়, কঠিন পাথরের সিঁড়িতে রাখা তাঁর পায়ের ছন্দে সচকিত হয়ে উঠেছে প্রকৃতি। 

বিকিনির সঙ্গে কী ভাবে অ্যাকসেসরিজ ব্যবহার করতে হয়, তা যেন কিম কার্দাশিয়ানের কাছেই শিখতে হয়! বিকিনির অমোঘ আবেদন না স্ট্র্যাপড স্যান্ডাল- কোনটিতে বেশি জাদু ছড়িয়েছেন তিনি- তা বোঝা কিন্তু বেশ কঠিন! 


ঠিক তেমনই কাইলি জেনার আমাদের চমকে দেন বিকিনির সঙ্গে গয়নার ব্যবহারে। সুইমিং পুলের নীল জল, পিচ রঙের বিকিনি আর তাঁর কোমর জুড়ে থাকা চন্দ্রহারের লাবণ্য- স্টাইল স্টেটমেন্ট আর লাস্যকে একখাতে মিলিয়ে দিয়েছেন তিনি। 

বিকিনির সঙ্গে সানগ্লাসের আবেদনে এর আগে ধরা দিয়েছেন অনেক নায়িকাই! কিন্তু তার সঙ্গেই ব্যান্ডেনার বাড়তি ব্যবহার কিম কার্দাশিয়ানকে করে তুলেছে পয়লা নম্বরের ফ্যাশনিস্তা।

 যৌবনের উদ্ভাসের সঙ্গে তুলনা করা হয় ফুলের পাপড়ি মেলার! আর কাইলি জেনারের অঙ্গে শোভা পাচ্ছে ফ্লোরাল প্রিন্ট বিকিনি। সঙ্গে হাতে রয়েছে ঘড়ি। ভিড়ের থেকে তিনি যে আলাদা, তা বুঝে নিতে অসুবিধা হয় না।

 এই ছবিতেও কাইলি জেনার ছড়িয়ে দিয়েছেন রূপকথার আমেজ। নির্জন পেন্টহাউজ, পুলের নীল জলের হাতছানি আর এলোমেলো সোনালি চুল- তিনিই যেন এই সময়ের রাপুনজেল!

 

একুশে সংবাদ/জ/আ

Link copied!