AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবারের ‘ইত্যাদি’ বসছে পতেঙ্গায়


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:১৫ এএম, ২৪ জানুয়ারি, ২০২১
এবারের ‘ইত্যাদি’ বসছে পতেঙ্গায়

দেশের সবচেয়ে জনপ্রিয় টিভি ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ সাধারণত বাংলাদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ধারণ করা হয়। প্রতি তিন মাস পর এটির নতুন পর্ব প্রচারিত হয়। কিন্তু গত বছর করোনার কারণে এই ধারাবাহিকতাটা রক্ষা করতে পারেননি ‘ইত্যাদি’র রচয়িতা, পরিচালক ও উপস্থাপক হানিফ সংকেত। মহামারি এই ভাইরাস আতঙ্কে আউটডোরে গিয়ে শুটিং করতে পারেননি তিনি।


দীর্ঘ অপেক্ষার পর এবারের পর্ব ধারণ করা হয়েছে চট্টগ্রামের পতেঙ্গায় অবস্থিত বাংলাদেশ নেভাল একাডেমিতে। ১৬ জানুয়ারি স্বাস্থ্যবিধি মেনে হয়েছে নতুন পর্বটির শুটিং। এবার রয়েছে দুটি গান। বাংলাদেশ নৌবাহিনীকে নিয়ে একটি গানে নৃত্য পরিবেশন করেছেন নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। কণ্ঠ দিয়েছেন নৌ সদস্য সৌরভ, মেহেদী, পিয়াল ও আনুভা। নৃত্য পরিচালনায় মনিরুল ইসলাম মুকুল ও মামুন। 
মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার গৌরব নিয়ে আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন চট্টগ্রামের শিল্পী রবি চৌধুরী ও নৌ সদস্য লেফটেন্যান্ট সাদিয়া। দুটি গানেরই কথা লিখেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। হানিফ সংকেতের সুরে সংগীতায়োজন করেছেন মেহেদী। এবারের পর্বে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় নৌবাহিনী ও নেভাল একাডেমির ওপর রয়েছে তথ্যভিত্তিক প্রতিবেদন। মুক্তিযোদ্ধা অধ্যাপক গাজী সালেহ উদ্দিনের স্কুল নিয়েও রয়েছে প্রতিবেদন। এ ছাড়া রয়েছে গুড় তৈরি, ট্রাফিক পুলিশ সার্জেন্ট মৃত্যুঞ্জয় বিশ্বাস, হাসান পারভেজ ও হেলালউদ্দিনকে নিয়ে প্রতিবেদন।

নিয়মিত পর্ব ছাড়াও রয়েছে সমসাময়িক বিভিন্ন ঘটনা নিয়ে হাস্যরসাত্মক কয়েকটি নাট্যাংশ।

২৯ জানুয়ারি রাত ৮টা ৪০ মিনিটে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে দেখা যাবে নতুন পর্বটি। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনায় যথারীতি হানিফ সংকেত। নির্মাণে ফাগুন অডিও ভিশন।


একুশে সংবাদ/ক/আ

Link copied!