AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজের ক্যারিয়ার সম্পর্কে জানালেন সুস্মিতা কন্যা রেনি সেন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২৫ পিএম, ২৩ জানুয়ারি, ২০২১
নিজের ক্যারিয়ার সম্পর্কে জানালেন সুস্মিতা কন্যা রেনি সেন

মাত্র ১৫ মিনিটের এক শর্ট ফিল্মে করলেন বলিউড ডেব্যু সুস্মিতা সেনের জ্যেষ্ঠ কন্যা রেনি সেন তাঁর দর্শকদের মনে ধীরে-ধীরে পৌঁছতে চান। তিনি নিজে স্বীকারও করেন যে পদবির সুযোগ-সুবিধা সম্পর্কিত বিষয়গুলো তিনি জানেন। এবং তিনি এটাও চান না যে পদবীর ‘ওজন’ যেন তাঁর মধ্যে উদ্বেগ না সৃষ্টি করে।

একুশ বছর বয়সী রেনি বলেন, “আমি আমার পদবি থেকে পালিয়ে বেড়াচ্ছি না। আমি জানি যে মা এবং মায়ের কাজের জন্য দায়িত্ব এবং ভালবাসা পেয়েছি। কিন্তু আমি কোন প্রেসার নেব না কারণ, তাহলে আমি একদিনের জন্যও কাজ করতে পারব না। আমি নিজেও পদবি নিয়ে হেলাফেলা করি কিংবা অন্য কেউ এটা করুক।”

অনেকে মনে করতে পারে যে খুব সহজে বলিউডে এনট্রি পেয়েছেন রেনি সেন। এবং এ নিয়ে রেনি নিজে এ প্রসঙ্গে বলেন, “মা, বলেছিল তুমি ঠিক করো, যে তুমি অভিনয় করতে চাও কি না। সুতরাং, আমি ধাপে ধাপে এগোচ্ছি। যদি এটা সহজ হত, তাহলে আমি কি এর যথেষ্ট মূল্য দিতে পারতাম? না পারতাম না।
আমি এই পেশার অনিশ্চয়তা সম্পর্কে সচেতন। মা আমাকে মাটিতে পা রাখতে বলে, বলেছে আমার পড়াশোনা শেষ করতে। মা বলেছে ‘তোমাকে যেন কেউ বলতে না পারে, যে তুমি কারও চেয়ে কম। কেউ যেন এটা না মনে করতে পারে।’ আমি নিজের পায়ে দাঁড়াব। পরিচালকদের কাছে যাব ‘সুট্টাবাজি’ (শর্ট ফিল্ম) দেখাব, এবং তাদের ছবিতে আমাকে নেওয়ার জন্য অনুরোধ করব।”

শর্ট ফিল্মে অভিনয় ছাড়াও রেনি সেন সাইকোলজি এবং সোশিওলজি নিয়ে পড়াশোনা করছেন।

 

একুশে সংবাদ/ট/আ

Link copied!