AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কী আছে সাইফ আলীর ৮০০কোটি টাকার পতৌদি প্যালেসে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:০৮ এএম, ২১ জানুয়ারি, ২০২১
কী আছে সাইফ আলীর ৮০০কোটি টাকার পতৌদি প্যালেসে

সম্প্রতি আমাজন প্রাইমের নয়া ওয়েব সিরিজ তাণ্ডব নিয়ে ব্যাপক বিতর্কে মুখে আছেন সাইফ আলী খান । অথিযোগ তাণ্ডবের কয়েকটি দৃশ্যের হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে।এ নিয়ে ব্যাপক প্রতিবাদ  শুরু হয়েছে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ সহ ভারতের বিভিন্ন রাজ্যে। এমনকী, তাণ্ডবের পরিচালক, চিত্রনাট্যকার, অভিনেতা-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলাও। এসবের মাঝেই নজর কাড়ছে পতৌদি প্যালেস।

জানা যায়, তাণ্ডবের বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিং করা হয়েছে সাইফ আলি খানের এই পতৌদি প্যালেসে। ওই ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসতেই পতৌদি প্যালেসের বেশ কিছু দৃশ্য সামনে আসে। তাণ্ডবের টিজার যখন প্রকাশ্যে আসে, ওই সময় পতৌদি প্য়ালেস থেকে হাত নাড়াতে দেখা যায় সাইফকে। ওই ছবি দেখার পর থেকেই পতৌদি প্যালেস নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল বাড়তে শুরু করে। প্রায় ১০ একর জমিতে তৈরি পতৌদি প্যালেসে রয়েছে ১৫০টি কামরা। এর মধ্যে ৭টি ড্রেসিং রুম, ৭টি বেডরুম, ৭টি বিলিয়ার্ড রুম। এসবের পাশাপাশি পতৌদি প্যালেসে বিভিন্ন ধরনের কাজের জন্য একাধিক ঘর রয়েছে।

সাইফদের রাজকীয় বাসভবনে প্রায়শই তাঁদের ছুটি কাটাতে যেতে দেখা যায়। পতৌদি প্যালেসের ভিতরে ব্যক্তিগত লনের পাশাপাশি তৈমুরের জন্য খেলার বিভিন্ন জায়গাও তৈরি করা হয়েছে নতুন করে 
জানা যাচ্ছে, এই মুহূর্তে পতৌদি প্যালেসের দাম প্রায় ৮০০ কোটি।
তবে পতৌদি প্যালেসের সত্ত্ব ছেড়ে দেওয়া নয়, রাজপ্রাসাদকে রক্ষণাবেক্ষণ করে আবার নতুন করে সাজিয়ে তোলার চেষ্টাই শুরু করেছেন সাইফ আলি খান।

পতৌদি প্যালেসকে পুরনো ঐতিহ্য ফিরিয়ে দেওয়ার পর সম্প্রতি সেখান যান সাইফ আলী ও কারিনা। করিনা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর সেখানে বেশ কয়েকদিন কাটিয়ে তবেই তাঁরা ফেরেন মুম্বাইতে।


একুশে সংবাদ/জ/আ

Link copied!