AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বরুণ-নাতাশার বিয়ে ২৪ জানুয়ারি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩৪ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
বরুণ-নাতাশার বিয়ে ২৪ জানুয়ারি

সবকিছু ঠিক থাকলে এ সপ্তাহেই দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন বরুণ ধাওয়ান। ২৪ জানুয়ারি মুম্বাই সংলগ্ন আলিবাগে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের বিয়ের প্রস্তুতি। জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান আলিবাগে হলেও প্রাক বিবাহের প্রথম অনুষ্ঠান হবে মুম্বাইতেই। 

জানা যাচ্ছে, পাঞ্জাবি বিয়ের রীতি অনুসারে নাতাশার বাড়িতে হবে 'চুন্নি চন্দনা' অনুষ্ঠান। ওইদিন গোটা ধাওয়ান পরিবার উপস্থিত থাকবে দালাল বাড়িতে। ধাওয়ানদের তরফে নাতাশার জন্য উপহার হিসাবে থাকবে গয়না, মিষ্টি, সঙ্গে লাল রঙের শাড়ি কিংবা লেহেঙ্গা। রীতি অনুসারে ওইদিন হবু কনের মাথায় লাল ওড়না পরিয়ে দেবেন তাঁর মা।

'চুন্নি চন্দনা' অনুষ্ঠান নাতাশা দালালের বাড়িতে হলেও মেহেদি, সঙ্গীত থেকে বিয়ে সব অনুষ্ঠানই হবে আলিবাগে। জানা যাচ্ছে, বরুণ-নাতাশার সঙ্গীতে পারফর্ম করবেন জাহ্নবী ও অর্জুন কাপুর। বিয়ের অনুষ্ঠানে বরুণ-নাতাশা মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরবেন বলে খবর। সম্প্রতি, পরিচালক বাবা ডেভিড ধাওয়ানের সঙ্গে মণীশ মালহোত্রার ডিজাইনার স্টোরে গিয়েছিলেন বরুণ।
প্রসঙ্গত, বরুণের হবু স্ত্রী নাতাশা নিজেও পেশায় ফ্যাশন ডিজাইনার। তাই নিজের বিয়ের সাজগোজে নাতাশা নিজেই 'ফাইনাল টাচ' দেবেন। 

২২ জানুয়ারি থেকে শুরু হয়ে ২৫ জানুয়ারি পর্যন্ত চলবে বরুণ-নাতাশার বিয়ের অনুষ্ঠান। তার মধ্যে ২২ ও ২৩ জানুয়ারি রয়েছে তাঁদের মেহেদি ও সঙ্গীত। ২৪ জানুয়ারি রয়েছে বিয়ে। বাকি অনুষ্ঠান হবে ২৫ জানুয়ারি। COVID-বিধি মেনেই সমস্ত অনুষ্ঠান করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে। মূল বিয়ের অনুষ্ঠান উপস্থিত থাকবেন মাত্র ২০-২৫ জন অতিথি।
প্রসঙ্গত, ২০২০তেই নাতাশার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল বরুণ ধাওয়ানের। তবে করোনার কারণে সেই বিয়ের অনুষ্ঠান বাতিল হয়ে যায়। 

Link copied!