AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৫২ হাজারের বিকিনিতে মন কাড়ল সাইফ কণ্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৪ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
৫২ হাজারের বিকিনিতে মন কাড়ল সাইফ কণ্যা

সম্প্রতি মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন সারা ।কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েল সেভাবে ব্যবসাসফল না হওয়ায়  বক্স অফিসের হিসেবের মাঝে শ্যুটিং থেকে বেশ কিছুটা সময় বের করে মালদ্বীপে পাড়ি দিলেন সারা আলি খান। 

যেখানে সারা রংবেংয়ের বিকিনিতে সেজে ছবি শেয়ার করেন। সাইফ-কন্যা যখন রংবেরংয়ের বিকিনি পরে ছবি শেয়ার করেন, সেই সময় তা দেখে অভিনেত্রীর ভক্তরা খুশি হয়ে যান। তবে মালদ্বীপে গিয়ে সারা যে বিকিনি পরেন, তার মূল্য কত জানেন?

জানা যাচ্ছে, কেদারনাথ অভিনেত্রী মালদ্বীপে গিয়ে যে বিকিনি পরেন, তার দাম ৫২ হাজার টাকা। কি অবাক লাগল তো? বলিউডে পা রাখার পর থেকে সারা আলি খান যে একটু একটু করে নিজের জায়গা করে নিচ্ছেন, তা বেশ স্পষ্ট। যদিও সিম্বার, কেদারনাথের পর 'লাভ আজকাল পার্ট টু' হোক কিংবা 'কুলি নম্বর ওয়ানের' সিক্যুয়েল, কোনওভাবেই সারার ওই দুটি সিনেমা বক্ল অফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি।

এদিকে সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খানের। মাদক মামলার সূত্রে সারা আলি খানকে যখন এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে, সেই সময় মেয়ের পাশ থেকে সাইফ দূরে সরে গিয়েছেন বলে গুঞ্জন শুরু হয়। যার উত্তরে সাইফ স্পষ্ট জানিয়ে দেন, সারার সব বিষয় হয়ত তাঁর ভাল লাগে না। তবে তিনি সব সময় তাঁর সন্তানদের পাশে রয়েছেন, সন্তানদের উপর তাঁর ভালবাসা কোনও অংশে কমে যায়নি বলেও স্পষ্ট জানান সাইফ।


একুশে সংবাদ/জ/আ

Link copied!