AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১০ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

সড়ক দুর্ঘটনার প্রাণ হারিয়েছেন চিত্রগ্রাহক অনিমেষ রাহাত। আজ বুধবার (২০ জানুয়ারি) সকালে নিজের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে ঢাকায় ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাহাতের সহকর্মী চিত্রগ্রাহক ইসমাইল হোসেন লিটন বিষয়টি নিশ্চিত করেছেন।

অনিমেষ রাহাতের বন্ধু শেখ সমুদ্র বলেন—বাইকে করে সিরাজগঞ্জ থেকে ঢাকা আসছিল রাহাত। আসার পথে পেছন থেকে তাকে বহনকারী বাইককে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে পড়ে গেলে রাহাত মাথায় প্রচন্ড আঘাত পায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


রাহাতের অকাল প্রয়াণে তার সহকর্মীরা শোক প্রকাশ করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রখ্যাত চিত্রগ্রাহক রাশেদ জামান সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন—ঝরে গেল আরো একটি উত্তাল তারুণ্য। অসম্ভব ভদ্র এই ছেলে কঠিন পরিশ্রম করে নিজের চেষ্টায় ক্যামেরা সহকারী থেকে স্টেডিক্যাম অপারেটর হয়েছিল। কিছুদিন আগে এসেছিল দেখা করতে। ওর ডেমো রিল এবং স্টেডিক্যাম দেখাতে। আমাকে এই করোনাকালেও কতবার ফোন দিয়েছে, তার নানা স্বপ্ন ও ইচ্ছার কথা শোনাতে। তার পরিবার, বন্ধু, সহকর্মী সবার অনেক ক্ষতি হয়ে গেল।

কলকাতায় এসকে মুভিজে ক্যামেরা সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন অনিমেষ রাহাত। সেখান থেকে দেশে ফিরে প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ শুরু করেন। এরপর স্টেডিক্যাম নিয়ে কাজ করেন তিনি। বেশকিছু চলচ্চিত্রে তিনি স্টেডিক্যাম চালিয়েছেন। সে তালিকায় রয়েছে 'ডুব', 'নবাব এল এল বি', 'গাঙচিল', 'মুক্তি'সহ বেশকিছু সিনেমায়।


একুশে সংবাদ/ক/আ

Link copied!