AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:০৭ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই পারদ চড়ান মোনালিসা। কিন্তু এখন করোনার মোকাবিলার জন্য বন্ধ সমস্ত কিছুই। সবার মতো 
তিনিও ঘরবন্দি হয়েছেন। বাঙালি দর্শক তাঁকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনে। হইচই-এর হিট ওয়েব সিরিজ  ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সিজনে ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিল। বাংলার পাশাপাশি হিন্দি, তেলেগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি। তবে এই সময়ে বাঙালির ঝুমা বৌদির দিন কী ভাবে কাটছে দেখে নেওয়া যাক।

বাড়িতে স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গেই দিন কাটাচ্ছেন মোনালিসা। ইনস্টাগ্রামে বিভিন্ন টিকটক ভিডিও পোস্ট করছেন বিক্রান্তের সঙ্গে। তার সঙ্গে নিজেরও নানা মেজাজের ছবি তিনি তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও নিজের বাড়ির জানলার পাশে। কখনও ড্রইং রুমের নানা ছবি পোস্ট করছেন তিনি।
অলস দিন যাপন থেকে নিয়মিত শরীর চর্চা, সেই ছবিগুলোও দিচ্ছেন মোনালিসা। কখনও তাঁকে শাড়িতে দেখা যাচ্ছে। কখনও আবার তাঁকে দেখা গিয়েছে পশ্চিমী পোশাকে।

অন্তরা ওরফে মোনালিসার জন্ম এক বাঙালি পরিবারে। বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। এছাড়া তেলেগু, কান্নাড়, ওড়িয়া, বাংলা, তামিল ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। হিন্দি ছবির মধ্যে উল্লেখ্য হল বান্টি অর বাবলি ও ব্ল্যাকমেল। এই দুটি ছবিতেই আইটেম গানে দেখা গিয়েছে মোনালিসাকে। এছাড়া কাফিলা, মানি হ্যায় তো হানি হ্যায়তে দেখা গিয়েছে। ২০১৬তে বিগবস-এ অংশ নিয়েছিলেন মোনালিসা।

একুশে সংবাদ/জ/আ

Link copied!