AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

​চাপের মুখে গল্পে পরিবর্তন আনছে ‍‍`তাণ্ডব‍‍`


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪৩ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
​চাপের মুখে গল্পে পরিবর্তন আনছে ‍‍`তাণ্ডব‍‍`

গত ১৫ জানুয়ারি মুক্তি পায় আমাজন প্রাইমের নতুন ওয়েব সিরিজ 'তাণ্ডব'। সাইফ আলি খান, ডিম্পল কপাডিয়া, জিশান আয়ুব, গওহর খানদের স্ক্রিন শেয়ার করতে দেখা যায় ওই ওয়েব সিরিজে। তাণ্ডব মুক্তি পাওয়ার পর থেকেই দেশজুড়ে শুরু হয়ে যায় সত্যিকারের তাণ্ডব ও বিতর্ক। তাণ্ডবের মধ্যে বেশ কয়েকটি দৃশ্যে হিন্দুদের ভাবাবেগে আঘাত লেগেছে বলে অভিযোগ করেন বিজেপি নেতা কপিল মিশ্র, রাম কদম, মনোহর কোটাকরা। এমনকী, তাণ্ডবের বিরুদ্ধে উত্তরপ্রদেশ পুলিশের পক্ষ থেকেও দায়ের করা হয় মামলা।

আর সেই বিতর্কের মাঝে শেষ পর্যন্ত ওয়েব সিরিজে তাণ্ডবের বেশ কয়েকটি দৃশ্যে পরিবর্তন করা হবে বলে জানিয়ে দিল টিম তাণ্ডব। ওয়েব সিরিজের যে বিতর্কিত অংশগুলি রয়েছে, সেখানে পরিবর্তন করা হবে বলে স্পষ্ট জানানো হয়। নিজের সোশ্যাল সাইটে এ বিষয়ে বক্তব্য প্রকাশ করেন পরিচালক আলি আব্বাস জাফর। যেখানে তিনি জানান, কোন ধর্ম, সংস্কৃতিকে ইচ্ছাকৃতভাবে আঘাত করা হয়নি। এই ওয়েব সরিজের মাধ্যমে কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগলে, তার জন্য ক্ষমাপ্রার্থী। তাণ্ডব নিয়ে বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে, সেদিকে নজর রেখেই ওয়েব সিরিজের বেশ কয়েকটি দৃশ্যে পরিবরর্তন আনা হচ্ছে বলে জানান তিনি।

টিম তাণ্ডবের তরফে যে স্টেটমেন্ট প্রকাশ করা হয় সেখানে আরও জানানো হয়, দেশের মানুষের প্রতি তাঁদের শ্রদ্ধা রয়েছে। কোন ভাবেই তাঁরা কোনও ধর্ম বা মানুষের ভাবাবেগে আঘাত করতে চাননি। সেই কারণেই টিম তাণ্ডবের তরফে নেওয়া হয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। এ বিষয়ে তথ্য এবং সম্প্রচার মন্ত্রণালয়ের সঙ্গে কথা বলেই, তাণ্ডবের বেশ কয়েকটি দৃশ্যে পরিবর্তন আনা হবে বলে জানানো হয়। তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়কে ধন্যবাদও জানানো হয় আলির ওই স্টেটমেন্টে। 

একুশে সংবাদ/জ/আ

Link copied!