AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপনাঙ্গ বের করে অনুভব করতে বলেছিলেন সাজিদ খান: -শার্লিন 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০৬ পিএম, ১৯ জানুয়ারি, ২০২১
গোপনাঙ্গ বের করে অনুভব করতে বলেছিলেন সাজিদ খান: -শার্লিন 

একের পর এক যৌন হেনস্থার অভিযোগ উঠে চলেছে বলিউডের পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে । এবার যৌন হেনস্থার অভিযোগে সরব হলেন শার্লিন চোপড়া। অভিযোগ তোলেন প্রয়াত জিয়া খানের বোন করিশ্মা খানও। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে সাজিদের বিরুদ্ধে সরব হন শার্লিন। তিনি বলেন, বাবার মৃত্যুর পর ২০০৫ সালে তিনি সাজিদ খানের সঙ্গে দেখা করতে যান। ওই সময় সাজিদ অশালীন শব্দ প্রয়োগ করেন এবং তাঁর  নিজের পুরুষাঙ্গ বের করে শার্লিনকে অনুভব করার জন‍্য বলেছিলেন। 

এর আগেও একাধিক বার সাজিদের বিরুদ্ধে এসব অভিযোগ উঠেছে। অভিনেত্রী সালোনি চোপড়া, র‍্যাচেল হোয়াইট, মন্দানা কারিমি সহ বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রী যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন সাজিদ খানের বিরুদ্ধে। এমনকি একজন সাংবাদিক অভিযোগ জানান, একটি সাক্ষাৎকারের সময় নিজের পুরুষাঙ্গ বের করেছিলেন পরিচালক।

সম্প্রতি জিয়া খানের বোনও সাজিদ খানের বিরুদ্ধে সরব হন। বোনের মৃত্যুর ৭ বছর পর সাজিদ খানের বিরুদ্ধে বিস্ফোরণ ঘটান জিয়ার বোন। তিনি বলেন, ২০১৩ সালে সাজিদের হাউসফুলের শ্যুটিংয়ের সময় পরিচালক জিয়ার যৌন হেনস্থা করেন। প্রসঙ্গত ২০১৩ সালে হাউসফুল মুক্তির পরপরই মৃত্যু হয় জিয়ার। প্রয়াত অভিনেত্রীর বোন যখন সাজিদ খানের বিরুদ্ধে সরব হন, সেই সময় পাল্টা মুখ খোলেন কঙ্গনা রানাউত।

কঙ্গনা বলেন, জিয়া এবং সুশান্তকে পরিকল্পনা করে শেষ করা হয়েছে। তাঁকেও শেষ করে দেওয়া হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন কঙ্গনা। এমনকী, সাজিদ খানের বিরুদ্ধে বার বার অভিযোগ ওঠা সত্ত্বেও তিনি কীভাবে ঘুরে বেড়াচ্ছেন, তা নিয়েও প্রশ্ন তোলেন কঙ্গনা।


একুশে সংবাদ/জ/আ

Link copied!