AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তাণ্ডব নিয়ে এবার মুখ খুললেন কঙ্গনা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৯ পিএম, ১৯ জানুয়ারি, ২০২১
তাণ্ডব নিয়ে এবার মুখ খুললেন কঙ্গনা

তাণ্ডব নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয়েছে গোটা ভারত জুড়ে। তারই প্রেক্ষিতে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনা বলেন, শুধুমাত্র হিন্দুদের ভাবাবেগে আঘাত করাই নয়, দর্শকদের উপর মানসিক অত্যাচারের অভিযোগে নির্মাতাদের জেলে পাঠানো উচিত।

ধর্মীয় ভাবাবেগে আঘাত এবং দলিত সম্প্রদায়ের মানুষের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগে তাণ্ডব নিষিদ্ধ করা হোক বলে দাবি জানাতে শুরু করেন কপিল মিশ্র, মনোজ কোটাক, রাম কদমের মতো বিজেপি নেতারা। এর পরপরই তাণ্ডবের পরিচালক এবং আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে উত্তরপ্রদেশে দায়ের করা হয় মামলা। এমনকী, তাণ্ডবের পরিচালক আলি আব্বাস জাফরকে গ্রেফতারও করা হতে পারে বলে দেওয়া হয় ইঙ্গিত। ওই ঘটনার পরপরই টিম তাণ্ডবের পক্ষ থেকে প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেওয়া হয়। কারও ধর্মীয় ভাবাবেগে তাঁরা আঘাত করতে চাননি। তারপরও যদি কেউ তাঁদের জন্য আঘাত পেয়ে থাকেন, তার জন্য টিম তাণ্ডব ক্ষমাপ্রার্থী বলেও জানানো হয়। 

এদিকে তাণ্ডবে যে দৃশ্য়গুলির জন্য বিতর্ক শুরু হয়েছে, তা ওয়েব সিরিজ থেকে ছেটে ফেলা হোক বলে দাবি করেন বহুজন সমাজবাদী পার্টির (BSP) নেত্রী মায়াবতী। তিনি বলেন, তাণ্ডবের যে দৃশ্যগুলির জন্য দেশ জুড়ে বিতর্ক শুরু হয়েছে, সেগুলি ছেটে ফেলে তবেই দর্শকদের সামনে নতুন করে তুলে ধরা হোক।

তাণ্ডব নিয়ে বিতর্কের কারণে মুম্বাইতে সাইফ আলি খানের বাড়ির সামনে পুলিশি পাহারার বহর বাড়ানো হয়েছে। সাইফ আলি খান  এবং তাঁর পরিবারের নিরাপত্তা যাতে বিঘ্নিত না হয়, তার জন্যই নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলা হয় সাইফের বাড়ি।


একুশে সংবাদ/জ/আ

Link copied!