AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৌমাছির কামড় খেয়ে হাসপাতালে ভর্তি মিলন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:২৫ এএম, ১৯ জানুয়ারি, ২০২১
মৌমাছির কামড় খেয়ে হাসপাতালে ভর্তি মিলন

মিলন ভট্টাচার্য

প্রায় তিন শতাধিক মৌমাছির কামড় খেয়ে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোট পর্দার অভিনেতা ও পরিচালক মিলন ভট্টাচার্য। মৌমাছির কামড়ে একসময় তিনি অচেতন হয়ে পড়েন।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে মানিকগঞ্জের বেথিলা জমিদার বাড়িতে ‘জমিদার বাড়ি’ নামে একটি ধারাবাহিক নাটকের শুটিং সেটে এ ঘটনা ঘটে।
নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল সংবাদমাধ্যমকে জানান, সকাল ১০টা থেকে শুটিং চলছিল জমিদার বাড়ির পাশে বাঁশঝাড়ে । শুটিং চলাকালীন বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ মৌমাছির আক্রমণ শুরু হয়। হঠাৎ মৌমাছির আক্রমণে লাইট, ক্যামেরা ফেলে উপস্থিত সবাই দৌড়াতে থাকেন। এ সময় শুটিং ইউনিটের অভিনয়শিল্পী, ক্যামেরাম্যান, ক্রুসহ ১৭ জন আক্রমণের শিকার হন।

অভিনেতা মিলন ভট্টাচার্যের গায়ে লাল রঙের পাঞ্জাবি-ধুতি থাকায় তিনি যেদিকে দৌড়ে পালানোর চেষ্টা করেছেন। সেদিকেই মৌমাছি গিয়ে তাঁকে কামড়িয়েছে। তখন তার পোশাকের ভেতর ঢুকে পড়ে বেশি কিছু মৌমাছি। এরপর রাস্তায় পড়ে যান।
দোদুল বলেন,  হাজার খানেক মৌমাছির আমাদের লক্ষ্য করে কামড়ানো শুরু করে। সবচেয়ে বেশি কামড়িয়েছে মিলনকে। আমি নিজে তাঁর শরীর থেকে ৫০টির বেশি শাল উঠিয়েছি। তাঁর শারীরিক অবস্থা খারাপ হলে সঙ্গে সঙ্গে মানিকগঞ্জের সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

হঠাৎ করেই মৌমাছির দল ছুটে আসায় শুটিং ইউনিটের অনেকেই ধারণা করছেন, কেউ হয়তো মৌচাকে ঢিল মেরেছেন।


একুশে সংবাদ/আর/আ

Link copied!