AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‍‍`‍‍`তোমার থাকলে তুমিও প্রকাশ করো‍‍`‍‍`, ঠোঁটকাটা স্বস্তিকা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪০ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১
‍‍`‍‍`তোমার থাকলে তুমিও প্রকাশ করো‍‍`‍‍`, ঠোঁটকাটা স্বস্তিকা

ধূসর গাউনে হাতে ওয়াইনের গ্লাস হাতে নিজের বোল্ড ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাঁর বিভাজিকা স্পষ্ট। মার্কিন গীতিকার ডোনা সামারের সুরে সুর মিলিয়ে ক্যাপশানে স্বস্তিকা লিখেছেন, 'got it flaunt it, S.I.M.P.L.E'। অর্থাৎ যদি তোমার থাকে সেটা প্রকাশ করো, সহজ বিষয়। প্রসঙ্গত বলে রাখা ভালো, ডোনা সামারের লেখা ' if got it flaunt it' বলে একটি গানও রয়েছে। স্বস্তিকার এই ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী শমিতা শেঠি। লিখেছেন 'হটি'।

বোল্ড ফটোশ্যুট হোক কিংবা বোল্ড চরিত্রে অভিনয়, সবকিছুতেই তিনি সমান সাবলীল। এমনকি ব্য়ক্তিত্বের দিক থেকেও ঠোঁটকাটা বলেই পরিচিতি রয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে চোখ রাখলেও অভিনেত্রীর ব্য়ক্তিত্বের পরিচয়ই স্পষ্ট হয়। যেটা ধ্রুব সত্য এবং স্বাভাবিক সেটাকে নিয়ে অকারণ কুণ্ঠাবোধে নারাজ স্বস্তিকা। মহিলাদের স্তন আছে, বিভাজিকা থাকবে, সেটা চিরকালীন সত্য। তা নিয়ে লুকোছাপা কোনও অর্থ রয়েছে বলে মনে করেন না স্বস্তিকা মুখোপাধ্যায়। বিশেষ করে যখন তিনি মডেল কিংবা অভিনেত্রী, তখন এটাকে নিয়ে ন্যাকামির সত্যিই কোনও অর্থ নেই। তবুও নিন্দুকেরা সবেতেই কপাল কুঁচকান। নিজের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে খানিক তেমনটাই বলতে চেয়েছেন স্বস্তিকা। 

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় ক্লিভেজ থাকা ছবির কারণে অনেক সাধারণ মহিলা থেকে তারকার ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। তবে বিভাজিকা প্রদর্শনে অস্বাভাবিক কিছুও রয়েছে বলে মনে করেন না অনেক তারকাই। তাঁদের প্রশ্ন, 'যা সত্য, তাতে অস্বস্তির কীই বা আছে?' এবিষয়ে একবার দীপিকা পাড়ুকোন প্রকাশ্যেই মুখ খুুলেছিলেন। একটি অনুষ্ঠানে গিয়ে সোজা সাপ্টা দীপিকার মন্তব্য ছিল ''হ্যাঁ, আমি একজন মহিলা। আমার স্তন আছে এবং ক্লিভেজও। আপনাদের কী সমস্যা?''। যদিও সেসময়ও দিপ্পির কথা নিয়ে কিছু কম আলোচনা হয়নি। তবে অনেকে অভিনেত্রীই দীপিকার সমর্থনে এগিয়ে এসেছিলেন। সম্প্রতি স্বস্তিকার ইনস্টাগ্রাম পোস্টেও সেই কথাই আবারও উঠে এল। 


একুশে সংবাদ/জ/আ

Link copied!