AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আব্রাহামে পাগল হয়ে যাচ্ছেন টাইগার!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১২ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১
আব্রাহামে পাগল হয়ে যাচ্ছেন টাইগার!

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন জন আব্রাহাম। যেখানে জনের হাতের শিরা, উপশিরা প্রকাশ্যে আসে। জনের হাতের ওই ছবি দেখে নিজেকে মন্তব্য করা থেকে দমিয়ে রাখতে পারেননি পরিচালক মিলাপ জাভেরি। তিনি বলেন, এটা হাত নয়, জন আব্রাহামের হাথোড়া। মিলাপ জাভেরি যেমন জনের হাতের ছবি দেখে মন্তব্য করা থেকে নিজেকে দমিয়ে রাখতে পারেননি, তেমনি টাইগার শ্রফও মন্তব্য করে বসেন। জনের হাতের ছবি দেখে তিনি পাগল হয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেন টাইগার শ্রফ। তারকাদের পাশাপাশি জনের হাত থেকে তাঁকে গুগল ম্যাপের সঙ্গে তুলনা করেন অভিনেতার এক ভক্ত।

সম্প্রতি সত্যমেব জয়তে পার্ট টু-এর শ্যুটিং শুরু করেন জন আব্রাহাম। গত ডিসেম্বর থেকে ওই ছবির শ্যুটিংয়ের জন্য জন বারাণসীতে রয়েছেন। বারাণসীতে শ্য়ুটিং চলাকালীন আচমকাই চোট পান জন। ফলে তাঁকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। জনের দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালের চারপাশে জড়ো হয়ে যান অভিনেতার অগণিত ভক্ত। যদিও চোট তেমন গুরুতর না হওয়ায়, হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই ফের শ্যুটিং শুরু করেন এই অভিনেতা।

এদিকে সত্যমেব জয়তের অভূতপূর্ব সাফল্যের পর মিলাপ জাভেরি এই সিনেমার সিক্যুয়েলের কাজ শুরু করেন। জনের বিপরীতে এই ছবিতে রয়েছেন দিব্যা খোসলা কুমার। 


একুশে সংবাদ/জ/আ

Link copied!