AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নববর্ষে হট অবতারে বাঙালি অভিনেত্রী অলিভিয়া


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৪০ পিএম, ৩ জানুয়ারি, ২০২১
নববর্ষে হট অবতারে বাঙালি অভিনেত্রী অলিভিয়া

অভিনেত্রী অলিভিয়া লকডাউনের সময় নিজের একটি ভিডিও পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। ভিডিওতে অভিনেত্রীকে দেখা যাচ্ছিল মোরামের রাস্তার উপর ডিগবাজি খাওয়ার পোজ দিতে। ভিডিওর ব্যাকগ্রাউন্ড সং হিসাবে বিখ্যাত হিন্দি ফিল্ম ‘হাইওয়ে’-এর ‘পটাকা গুড্ডি’ গানটি ব্যবহার করেছিলেন অলিভিয়া।এই ভিডিওটির নিচে অলিভিয়া ক্যাপশন দিয়েছিলেন,‘এইজন্য বলি,আর্টিস্টদের বেশি বসিয়ে  রাখতে নেই।”অলিভিয়ার পোশাক দেখে মনে হচ্ছে,তিনি এক্সারসাইজ করতে বেরিয়েছিলেন।সেই সময় এই ভিডিওটি তোলা হয়। অলিভিয়া নিজেই ভিডিওর নিচে লিখেছেন যে,ভিডিওটি তোলার সময় ভালো ফ্রেম পাননি

সম্প্রতি অভিনেত্রী নববর্ষ উপলক্ষ্যে সাদা ট্রাউজার্স ও কালো ব্লেজার এবং অফহোয়াইট বিকিনি টপ পরে নিজের একটি ছবি শেয়ার করেছেন। অলিভিয়াকে যথেষ্ট সুন্দরী লেগেছে এই ছবিতে। অলিভিয়ার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অলিভিয়া টেলিভিশন ইন্ডাস্ট্রিতে খলচরিত্রে অভিনয় করার জন্য বিখ্যাত।  ‘সীমারেখা’ ধারাবাহিকে ‘টিয়া ‘ চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন অলিভিয়া। তবে ওটিটি প্ল‍্যাটফর্ম হইচই-এর ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’-এ যৌনকর্মী ‘সরমা’র চরিত্র এখনও অবধি অলিভিয়া অভিনীত শ্রেষ্ঠ চরিত্র।

একুশে সংবাদ/ভা/আ
 

Link copied!