ঢাকা বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আমির সিরাজীর অবস্থা সঙ্কটাপন্ন,দোয়া চাইলেন মেয়ে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০০ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২০
আমির সিরাজীর অবস্থা সঙ্কটাপন্ন,দোয়া চাইলেন মেয়ে

হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা আমির সিরাজী।গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় মেয়ে নুরজাহান সিরাজী।

আমির সিরাজী তার গ্রামের বাড়ি গফরগাঁও অবস্থান করছিলেন। সেখানে থাকাকালীন গত ২৭ ডিসেম্বর রাত ৮টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরে তাকে হাসপাতালটির হৃদরোগ বিভাগে ভর্তি করা হয়। 

নুরজাহান আরও জানান, ডায়াবেটিকস, উচ্চরক্তচাপসহ নানা সমস্যায় ভুগছেন তার বাবা। আর অবস্থা গুরুতর। ডাক্তাররা তাকে ঢাকায় নিয়ে আসার পরামর্শ দিয়েছেন। এই মুহূর্তে তিনি কথা বলতে পারছেন না। কথা বলতে গেলেই জড়িয়ে যাচ্ছে। 

যাত্রাপালায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন আমির সিরাজী। জনিপ্রয় এ অভিনেতা একজন মুক্তিযোদ্ধা। ১৯৮৫ সাল থেকে এখন পর্যন্ত সাড়ে ছয়’শ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইবনে মিজান পরিচালিত ‘পাতাল বিজয়’ সিনেমায় প্রথম অভিনয় করেন তিনি। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র মতিন রহমান পরিচালিত ‘রাধা কৃষ্ণ’। এরপর থেকে নিয়মিত অভিনয় করছেন। এখনো তার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে।


একুশে সংবাদ/স/আ