ঢাকা বুধবার, ২০ জানুয়ারি, ২০২১, ৭ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

বিকিনিতে ছবি পোস্ট করে সমালোচনার মুখে কঙ্গনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৪ পিএম, ডিসেম্বর ২৪, ২০২০
বিকিনিতে ছবি পোস্ট করে সমালোচনার মুখে কঙ্গনা

পরনে ফিতা বাঁধা বিকিনি, খোলা চুল- সমুদ্রের ধারে বসে রোদ পোহাচ্ছেন কঙ্গনা রানাওয়াত। বুধবার সোশ্যাল মিডিয়ায় নিজেকে সুপারহট অবতারে মেলে ধরেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, ফের সংবাদ শিরনামে পরিণত হলেন।

তবে সম্প্রতি কিছুদিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন কঙ্গনা। সেই অধ্যায় কাটিয়ে এখন আবার নিজেকে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রাখতে শুরু করেছেন তিনি।

বুধবার সকালেই মেক্সিকোর টুলুম দ্বীপে তোলা একটি পুরোনো ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন কঙ্গনা। লেখেন, ‘আমার জীবনে দেখা অন্যতম আকর্ষনীয় জায়গা, সুন্দর কিন্তু ভীষণ অন্যরকম…রইল টুলুম দ্বীপ মেক্সিকোয় তোলা একটা ছবি’। ভ্রমণের স্মৃতিতে গা ভাসানো কঙ্গনার এই রেড হট ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ভক্তরা এই ছবিতে সুপারহিট কঙ্গনার প্রশংসা করলেও নিন্দুকরা কটাক্ষে সরব হয়েছেন। অনেকেই কৃষক আন্দোলনের প্রসঙ্গে টেনে কঙ্গনাকে ট্রল করেছেন। কেউ আবার ‘এই রকমের খোলামেলা পোশাক পরার কী প্রয়োজন?’ সেই প্রশ্ন তুলছেন। কেউ কেউ তো বলেছেন- ‘খবরে থাকতে শরীর প্রদর্শন করছে’।

নিন্দুকদের এই প্রতিক্রিয়াতেই মেজাজ হারান কঙ্গনা। বিকেলে নিন্দুকদের উদ্দেশ্যে একটি টুইট লেখেন কঙ্গনা - ‘আমার বিকিনি পরা ছবি দেখে কিছু মানুষ আমাকে ধর্ম ও সনাতন প্রথা নিয়ে উপদেশ দিচ্ছেন, যদি কখনও মা ভৈরবী মাথার চুল খুলে, বস্ত্রহীন হয়ে, রক্তপান করা অবতারে সামনে চলে আসে তাহলে আপনাদের কী হবে? অবস্থা পুরো খারাপ হয়ে যাবে তোমাদের, আর নিজেদের ভক্ত বলে দাবি করছো? ধর্মের পথে চলতে শেখো তার ঠিকাদার হতে যেও না… জয় শ্রী রাম’।

গত জুন মাসে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডের ভেতরে স্বজনপোষণ ও ড্রাগের অবাধ লেনদেন নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্দভ ঠাকরের উদ্দেশ্যে ওপেন চ্যালেঞ্জও ছোড়েন তিনি। এর পরই বেআইনি নির্মাণের অভিযোগে মুম্বাইয়ে তাঁর অফিসের একটি অংশও ভেঙে ফেলা হয় মুম্বাই পৌরসভার পক্ষ থেকে। এর বিরোধে আদালতে মামলাও করেন তিনি। অবশেষে গত মাসেই তাঁর পক্ষে রায় দেয় আদালত।

একুশে সংবাদ/কল/আ