AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্রিস্টমাসেও আলাদা সৃজিত-মিথিলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:২০ পিএম, ২২ ডিসেম্বর, ২০২০
ক্রিস্টমাসেও আলাদা সৃজিত-মিথিলা

মহামারী করোনা একদিকে যেমন জীবনঘাতী ‌অন্যদিকে চরম বেরসিকও বটে! কেন বেরসিক?

বিয়ের পর হানিমুন সেরেই আলাদা হয়ে যান। বাংলাদেশি অভিনেত্রী মিথিলা রশীদ ও কলকাতার পরিচালক সৃজিত মুখার্জী করোনার কারণে বিশ্বব্যাপী ঘোষিত লকডাউনের কারণে দুজন দু’দেশে আটকে পড়েন। 

মাঝে দুটি ঈদ ও পুজার উৎসব তারা একসঙ্গে কাটাতে পারেননি। দীর্ঘ সাত মাস পর লকডাউন শিথিল হলে সম্প্রতি আবার তারা কাছাকাছি হওয়ার সুযোগ পেয়েছেন ঠিকই তবে ব্যস্ততার বেড়াজালে কাছাকাছি হতে পারছেন না একে ওপরের!

এবার সৃজিত-মিথিলার মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছে কাজ। দুদিন বাদেই খ্রিষ্টান ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় অনুষ্ঠান বড়দিন। কাজের ব্যস্ততায় এই উৎসবও একসঙ্গে কাটানো হচ্ছে না সৃজিত ও মিথিলার। কারণ, এই মুহূর্তে মিথিলা বাংলাদেশে তার শুটিংযের কাজে ভীষণ ব্যস্ত। অন্যদিকে, সৃজিতও ব্যস্ত তার নিজের জগতে।

মিথিলা বলেন, ‘জি ফাইভের কাজটি সেরে কলকাতায় যাওয়ার কথা ছিল। কিন্তু আরও কিছু কাজ হাতে এসে গেছে। আম্মু-আব্বুর সঙ্গেও একটু সময় কাটানো দরকার। সৃজিতের মন খারাপ হয়ে গেছে। ও আয়রার জন্য খ্রিস্টমাসের অনেক প্ল্যান-পরিকল্পনা করেছিল। আমরা তো ক্রিস্টমাস ট্রিও অর্ডার করেছিলাম। আয়রা অবশ্য বলেছে, নিউ ইয়ারে ক্রিস্টমাসের জামা পরে সৃজিতের সঙ্গে সেলিব্রেট করবে।’

কলকাতা থেকে ঢাকায় এসে প্রথম কয়েক দিন বাড়িতেই ছিলেন মিথিলা। পরিবারের সঙ্গে বহু দিন সময় কাটানো হয়নি। অভিনেত্রী বলেন, ‘আম্মু আর আব্বু এত দিন পরে আমাকে আর আয়রাকে পেয়ে খুব খুশি। কিছু দিন তাই ঢাকাতেই থাকছি। কাজেই, ক্রিস্টমাসের উৎসবটিও সৃজিতকে ছাড়া কাটাতে হবে।’

একুশে সংবাদ/ঢা/আ

Link copied!