AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৃত্যুর আগে সুশান্তের রহস্যময় মেসেজ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৪ পিএম, ১ ডিসেম্বর, ২০২০
মৃত্যুর আগে সুশান্তের রহস্যময় মেসেজ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের এখনো কোনো কুলকিনারা পায়নি দেশটির তদন্তকারী সংস্থা। এরইমধ্যে সুশান্তের বন্ধু সিদ্ধার্থ গুপ্তা কিছু তথ্য প্রকাশ্যে আনলেন। সিদ্ধার্থ জানিয়েছেন, সুশান্ত সবসময় নতুন রকমের ভাবনা চিন্তা নিয়ে কাজ করতে ভালোবাসতেন।

সুশান্তের সঙ্গে একসময় থাকতেন সিদ্ধার্থ।কিভাবে জীবনের ঝুঁকি নিতে হয় তা তাকে শিখিয়েছিলেন প্রয়াত অভিনেতা। সিদ্ধার্থ বলছেন, আমি ওর সঙ্গে কিছুটা সময় থাকতে পেরে নিজেকে খুবই ভাগ্যবান মনে করি। সুশান্ত এমন এক ধরনের মানুষ যার সম্পর্কে ভেবে সারা জীবন কাটানো যায়। ও কী ভাবে বা বলে তা বহু মানুষ বুঝতে পারেননি। ও মানুষকে এত ভালবাসত অনেক সময় তা দেখে সন্দেহ জাগত।”

মৃত্যুর ৫দিন আগে সুশান্ত সিদ্ধার্থ ও আরেক বন্ধু কুশাল জাভেরি কে একটি মেসেজ পাঠিয়েছিলেন। সুশান্ত বলেছিলেন যে আধ্যাত্বিকতা মেনে নিজেকে নিয়ে কিছু কাজ করছেন তিনি। সিদ্ধার্থ ও কুশালের সঙ্গে সে সময় তিনি দেখা করতে চেয়ে ছিলেন। সেই বার্তা দেখে কিছুটা সন্দেহ হয়েছিল সিদ্ধার্থের।

বিষয়টি নিয়ে কুশালের সঙ্গে আলোচনা করেছিলেন তিনি। বলেছিলেন, “এই মেসেজ যখন এসেছিল আমি তখন কুশালের সঙ্গে কথা বলছিলাম। আমি বলেছিলাম কিছু একটা হয়েছে। তখন কুশাল সুশান্তকে মেসেজ করে বলেছিলেন শীঘ্রই আমরা দেখা করব। আমরা যা যা করতাম সেগুলোই আবার করব।

সিদ্ধার্ত জানিয়েছেন যে তিনি সুশান্তের ভাবনা চিন্তার জগতে ঢুকতে চাননি। ‌ কিন্তু ওই মেসেজ পড়ে তার মনে হয়েছিল কিছু একটা হয়েছে। তবে তিনি ভেবেছিলেন কিছুদিনের মধ্যেই সুশান্তের সঙ্গে দেখা হবে। কিন্তু তা আর হলো না।

৫ দিন পর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুত এর মৃতদেহ। ঘটনার তদন্ত করছে সিবিআই, এনসিবি এবং ইডি। 

একশে সংবাদ /ক/এস

Link copied!