AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রিয়াঙ্কার স্বামীর বিরুদ্ধে নারীর অভিযোগ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩৫ পিএম, ২৯ নভেম্বর, ২০২০
প্রিয়াঙ্কার স্বামীর বিরুদ্ধে নারীর অভিযোগ

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের বিরুদ্ধে অভিযোগ আনলেন এক মহিলা। শুধু তাই নয়, জোনাস এবং তার দুই ভাই কেভিন ও জো-এর বিরুদ্ধেও তাই। তাদের পপ রক ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ বেশ জনপ্রিয়। নিকদের সেই ব্যান্ডের সকলের বিরুদ্ধেই দুর্ব্যবহারের অভিযোগ আনলেন এক কৃষ্ণাঙ্গ মহিলা। টুইট করে তিনি তার অভিযোগ সকলের কাছে জানিয়েছেন।

গ্যারন নামের ওই লেখক ও কমেডিয়ান মহিলা জানিয়েছেন, আমেরিকায় একটি থ্যাঙ্কস গিভিং প্যারেডে যোগ দিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের মূল তারকাদের অন্যতম ছিল জোনাস ব্রাদার্স। সেই অনুষ্ঠানেই তার সঙ্গে খারাপ আচরণ করেছিলেন ব্যান্ডের সদস্যরা। তবে ঠিক কী ধরনের খারাপ ব্যবহার, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। এমনকী, কোন সময় এই ঘটনা ঘটেছিল তার উল্লেখও করেননি।
অন্য একটি টুইটে তিনি একটি ঝাপসা ছবিও শেয়ার করেন সেই অনুষ্ঠানের। ছবিটি তোলার সময় বৃষ্টি পড়ছিল বলেই ওই অস্পষ্টতা রয়েছে বলে জানিয়েছেন গ্যারন।

প্রসঙ্গত, থ্যাঙ্কস গিভিং প্যারেড বেশ জনপ্রিয় মার্কিন মুলুকে। বহু পপ গায়ক-গায়িকারা তাতে অংশ নেন। এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা কিংবা নিক বা তার ব্যান্ডের বাকি কারও পক্ষ থেকেই এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ব্যান্ডের ভক্তদের অভিযোগ, জনপ্রিয় হয়ে উঠতে চেয়েই মিথ্যা অভিযোগ এনেছেন গ্যারন।

একুশে সংবাদ/বা.জা/এআরএম

Link copied!