ঢাকা রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ১১ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

উপহার দিয়ে লোভ দেখাতেন রাজ :শিল্পা শেট্টি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৫৮ এএম, নভেম্বর ২৪, ২০২০
উপহার দিয়ে লোভ দেখাতেন রাজ :শিল্পা শেট্টি

একসঙ্গে ১১ বছর সংসার জীবন পাড় করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি এবং শিল্পপতি রাজ কুন্দ্রা।গতকাল ছিল তাদের ১১ তম বিবাহ বার্ষিকী।

২০০৯ সালে সংসার জীবন শুরু করেন শিল্পা ও রাজ। তাদের দুই সন্তান রয়েছে। ছেলে বিয়ান রাজ কুন্দ্রার বয়স এখন ৮। আর মেয়ে সমিশা শেট্টি কুন্দ্রা শিল্পা ও রাজের সংসারে নতুন সদস্য।

প্রথম যখন রাজের দেখা হয়েছিল তখন তিনি জানতেন না, এর আগে রাজের একবার বিয়ে হয়েছে। এবং প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। শিল্পা এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন যে, রাজেশ সঙ্গে যখন তার বিয়ের কথা শুরু হয়েছে তখন তিনি এই প্রথম বিয়ের বিষয়ে জানতে পারেন। বিষয়টি জেনে বেশ খারাপ লেগেছিল তাঁর।

শিল্পা বলছেন, “ভার্সাচির ব্যাগ দিয়ে ও আমায় মুগ্ধ করার চেষ্টা করত। এমনকী, ও আমায় একই স্টাইলের বিভিন্ন রং এর ব্যাগ দিয়েছিল। আমি অবাক হয়েছিলাম। ও তখন অনবরত নানা রকমের ইঙ্গিত দিত। কিন্তু আমি তখন ওকে এসব বন্ধ করতে বলেছিলাম কারণ আমি বন্ধুত্ব নষ্ট করতে চাইনি। এছাড়াও আমি পাকাপাকিভাবে কখনোই লন্ডনে থাকতে চাইনি। কিন্তু সেই সময় আমি বিয়ে করার জন্য রীতিমতো পাগল হয়ে উঠেছিলাম।”

কিন্তু পরে সেই দুজনের রাস্তা এক জায়গায় মিলে যায়। বন্ধুত্ব পরিণত হয় পরিণয়ে। আর এভাবেই ১১টা বছর কাটিয়ে ফেলেছেন শিল্পা ও রাজ। 

একুশে সংবাদ /স/ এস.এস