AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিনদুপুরে ছুরিকাহত অভিনেত্রী মালবী মলহোত্র


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:২৪ পিএম, ২৮ অক্টোবর, ২০২০
দিনদুপুরে ছুরিকাহত অভিনেত্রী মালবী মলহোত্র

২৬ অক্টোবর মুম্বাইয়ের ভরসোভার একটি ক্যাফে থেকে মিটিং সেরে বের হওয়ার সময় আক্রমনের শিকার হন বলিউড অভিনেত্রী মালবী মলহোত্র। দিনদুপুরে ছুরি নিয়ে তাঁকে আক্রমন করা হয়। আপাতত চিকিৎসাধীন রয়েছেন মালবী মলহোত্র।

পুলিশ সূত্রে জানা যায়, ভরসোভার একটি ক্যাফে থেকে মিটিং সেরে বের হচ্ছিলেন মালবী। ঠিক সেইসময় অডি গাড়ি নিয়ে তাঁকে পিছু করে যোগেশ কুমার নামক এক ব্যক্তি। মালবী তাকে অনুসরণ করতে বারণ করেন ও কথা বলতেও অস্বীকার করেন। যোগেশ মালবীকে থামাতে গেলে পুলিশের কাছে অভিযোগ করার ভয় দেখান অভিনেত্রী। এরপরেই মরিয়া হয়ে যোগেশ ছুরি দিয়ে মালবীকে তিনবার আঘাত করেন।

২০১৯ সাল থেকে মালবী ও যোগেশ পূর্বপরিচিতি। ২ জনের আলাপ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যোগেশ একটি মিউজিক ভিডিও তৈরি করছিলেন আর মালবীও সেই কাজের সঙ্গে যুক্ত ছিলেন। দেখা হওয়ার পর যোগেশ মালবীকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেন অভিনেত্রী। এরপর কাজের জন্য দুবাই চলে যান মালবী। কিছুদিন পর ফিরে এলে যোগেশ দেখা করতে চায় তাঁর সঙ্গে। সেই প্রস্তাবও নাকচ করে দেন মালবী।'

হাসপাতালে ভর্তি থেকেই একটি ভিডিও বার্তা দিয়ে নারী সুরক্ষা বিভাগ ও কঙ্গনা রানওয়াতের কাছে সাহায্য চান তিনি। ভিডিওতে তিনি বলেন, 'আমিও হিমাচল প্রদেশের মেয়ে। এখানেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াতের বাড়ি। মুম্বাইতে এসে আমার এমন করে আক্রান্ত হব ভাবিনি। আমায় সাহায্য করুন।'

ইতিমধ্যেই ভারসোভা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, তদন্ত চলছে। বেশ কিছু ধারাবাহিক ও বলিউড ছবিতে অভিনয় করেছেন মালবী।

একুশে সংবাদ/এপিবি/বিআর

Link copied!