AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাফার বিপরীতে কলকাতার ঋষি কৌশিক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২৪ পিএম, ২৬ অক্টোবর, ২০২০
সাফার বিপরীতে কলকাতার ঋষি কৌশিক

ঋষি কৌশিক। পশ্চিমবঙ্গের ‌‘ইস্টি কুটুম’ নাটকে বাহার স্বামী বা ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের দুর্দান্ত অভিনেতা হিসেবে বাংলাদেশেও তার পরিচিতি।

এই তারকা এবার অভিনয় করলেন এ দেশের সাফা কবিরের সঙ্গে। বাংলাদেশের একটি নাটকে তারা জুটিবদ্ধ হয়ে কাজ করছেন।
নাটকের নাম ‘চিলেকোঠার ভালোবাসা’। আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এর কাজ এখন চলছে শ্রীমঙ্গলে।

এতে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক বলেন, ‘অভিনয়ের জন্য প্রথমবার বাংলাদেশে এসেছি। পরিচালক রাকেশ বসুর সঙ্গে নাটকটিতে কাজের বিষয় নিয়ে বেশ কিছু দিন ধরেই যোগাযোগ ছিল। শুনেছি রাকেশ বেশ মানসম্মত নাটক নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। এছাড়া বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যেও আমি মুগ্ধ। আশা করছি নাটকটি উপভোগ্য হবে।’

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতের একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। তাদের দুজনের পরিচয় পর্ব সুখকর না হলেও একসময় অনুরাগ তৈরি হয়। তৈরি হয় ভালোবাসার সম্পর্কও। কিন্তু পরিণতিটি অন্যরকম।
সাফা কবির বলেন, ‘গতানুগতিক কোনও গল্প নয়, একেবারেই ভিন্নধর্মী একটি গল্প নিয়ে নাটকটি তৈরি হচ্ছে। এতে আমার চরিত্রটি ক্যান্সার আক্রান্ত এক মেয়ের। তাছাড়া শ্রীমঙ্গলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে শুটিং হচ্ছে। বেশ ভালো লাগছে।’

রবি কিরণ প্রোডাকশন হাউজ থেকে নির্মিত নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

একুশে সংবাদ/বাট্রি/এআরএম

Link copied!