ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

ক্যাটরিনার বিপরীতে সুপারহিরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রথম সারির বেশ কয়েকজন তারকা 


Ekushey Sangbad

অক্টোবর ১৫, ২০২০, ১১:১০ এএম
ক্যাটরিনার বিপরীতে সুপারহিরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রথম সারির বেশ কয়েকজন তারকা 

বলিউড কুইন ক্যাটরিনা কাইফ প্রথম অভিনয় করবেন সুপারহিরো ছবিতে।জনপ্রিয় এই অভিনেত্রী ইতোমধ্যে শুরু করে দিয়েছেন এর প্রস্তুতি।

ছবিতে যে ভরপুর অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্ট্যান্ট থাকবে তা বলার অপেক্ষা রাখে না। নারীকেন্দ্রিক সুপারহিরো এই ছবির পরিচালকের আসনে বসতে দেখা যাবে প্রখ্যাত পরিচালক আলি আব্বাস জাফরকে।


বর্তমানে ‘সুলতান’ খ্যাত এই পরিচালক ছবিটির প্রি-প্রোডাকশনের কাজের জন্য দুবাইয়ে রয়েছেন। ২০২১ সালের জানুয়ারিতে আবুধাবিতে শুরু হবে এই ছবির শুটিং।

আগে জানা গিয়েছিল, অন্য বিদেশি লোকেশনে শুটিং শেষ করা হবে এই ছবির। তবে পরিচালক বলেছেন, ‘ছবির প্রস্তুতি নেয়ার জন্যই আমরা লোকেশন পাল্টে ফেলেছি। প্রথমত এই ছবির শুটিং ইউনিটের অধিকাংশ কলাকুশলী বিদেশি। পাশাপাশি ছবির শুটিং যেহেতু আবুধাবিতে করা হবে, তাই আমরা এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ আপাতত দুবাই থেকে শুরু করেছি। এই মুহূর্তে ছবির শুটিংয়ের জন্য লোকেশন বাছাইপর্ব চলছে।’

সুপারহিরো ছবিতে ক্যাটরিনার বিপরীতে নায়ক কে হবেন তা এখনো ঠিক করা হয়নি। এজন্য জোর খোঁজ চালিয়ে যাচ্ছেন আলি আব্বাস জাফর।

শোনা যাচ্ছে, ছবিটিতে ক্যাটরিনা যেহেতু নারীকেন্দ্রিক ও  প্রধান চরিত্রে, তাই বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন তারকা এই ছবিতে নায়ক হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তবে ভিকি কৌশল শেষ পর্যন্ত নাকি নায়ক হওয়ার প্রস্তাবে রাজি হয়েছেন বলিউড কুইনের বিপরীতে ।

একুশে সংবাদ/তাশা

Side banner