AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতির পিতার প্রতিকৃতিতে তেজগাঁও কলেজের অধ্যক্ষের শ্রদ্ধাঞ্জলি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২৬ পিএম, ১৫ এপ্রিল, ২০২২
জাতির পিতার প্রতিকৃতিতে তেজগাঁও কলেজের অধ্যক্ষের শ্রদ্ধাঞ্জলি

ছবি: একুশে সংবাদ

রফিকুল ইসলাম রাফি: তেজগাঁও কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদানের প্রথম কার্যদিবসে ধানমন্ডি ৩২নং এ অবস্থিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন নবনিযুক্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ হারুন-অর-রশিদ। 

এ সময় উপস্থিত ছিলেন তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ ( একাডেমিক) প্রফেসর আঞ্জুমান আরা, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক পরিষদের সদস্যবৃন্দ, বিভাগীয় প্রধানগণসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। 

পুস্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫আগস্ট নৃশংস হত্যাকান্ডে  নিহত সকল শহিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। স্মৃতি জাদুঘর পরিদর্শন শেষে রক্ষিত বইতে লিখিত অনুভূতি ব্যক্ত করেন ও স্বাক্ষর করেন।

জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা গঠন ও জননেত্রী শেখ হাসিনার রূপকল্প-২০৪১ বাস্তবায়নে যুগোপযোগী উচ্চ শিক্ষার প্রসারে নিজের মেধা-মননকে কাজে লাগানোর অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। 

জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে তিনি আরও বলেন, তেজগাঁও কলেজের শিক্ষাক্ষেত্রে অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং নতুন মাত্রা যোগ করে অনন্য উচ্চতায় পৌঁছানোর জন্য নিরলসভাবে কাজ করে যাবো।

একুশে সংবাদ/বাবু

Link copied!