AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীক্ষা স্থগিত আদেশ প্রত্যাহারের দাবিতে ভোলায় মানববন্ধন 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫২ পিএম, ১ মার্চ, ২০২১
পরীক্ষা স্থগিত আদেশ প্রত্যাহারের দাবিতে ভোলায় মানববন্ধন 

বিশ্ববিদ্যালয়ের মনগড়া সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভোলা জেলার সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে সকল সেক্টরের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।

সোমবার (১ মার্চ) সকাল ১০ টায় ভোলা শহরের প্রেসক্লাব এর সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সাধারন শিক্ষার্থীরা তাদের বক্তব্যে জানান, বাংলাদেশের শিক্ষামন্ত্রী তার দায়িত্ব সমানভাবে পালন করবে এটাই স্বাভাবিক, কিন্তু আমরা দেখতে পাচ্ছি যে এক দেশে দুই নীতি,সাত কলেজ সহজ নীতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের জন্য কঠিন নীতি করে বৈষ্যম করছে। সারা দেশে সব কিছুই চলছে আগেরই মত শুধু কি কলেজে করোনা? এই করোনার দোহাই দিয়ে দিয়ে শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করে দেওয়া হচ্ছে।এমনকি ছাত্র-ছাত্রীরা ভিন্ন পথে ধাবিত হচ্ছে। 


এসময় সাধারণ শিক্ষার্থীরা মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী,জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রশাসনের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করে অতিদ্রুত চলমান পরীক্ষার স্থগিত আদেশ প্রত্যাহার করে সামাজিক দুরত্ব বজায় রেখে পরীক্ষা নেওয়া ও পর্যাক্রমে স্কুল, কলেজ খোলার দাবি জানায়। 


সা.শিক্ষার্থী এইচ এ শরীফ এর সভাপতিত্বে মুজাহিদ সামীম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোলা সচেতন নাগরিক কমিটির সদস্য সচিব এস.এম বাহাউদ্দীন, ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র এইচ এ শরীফ ও ইয়াসির আরাফাত, ৪র্থ বর্ষের ছাত্রী আসমাউল হুসনা হ্যাপী, ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র আব্দুল আজিজ, আইন বিভাগের ছাত্র ইয়ামিন হাওলাদার, মোস্তাফিজুর রহমান,গাজী ইমরান,দ্বিতীয় বর্ষের ছাত্র শিহাব উদ্দিন, ইব্রাহিম, গণিত বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ইউছুফ তুমির,ইমরান প্রমুখ।


একুশেসংবাদ/কা.ই.সুমন

Link copied!