AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাবি সাংবাদিকের বিরুদ্ধে ‘মিথ্যা’ অভিযোগ, মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩৬ পিএম, ২ ডিসেম্বর, ২০২০
রাবি সাংবাদিকের বিরুদ্ধে ‘মিথ্যা’ অভিযোগ, মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ

সংবাদ প্রকাশের জেরে দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মর্তুজা নুরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করার প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে মৌন সমাবেশ করেছেন বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকরা।

বুধবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের সাবাশ বাংলাদেশ'র পাদদেশে তারা এই সমাবেশ করেন। সমাবেশ শেষে উপস্থিত সাংবাদিকরা মর্তুজা নুরের বিরুদ্ধে দায়ের করা "মিথ্যা" অভিযোগ প্রত্যাহারের দাবি জানান।

একইসাথে রাবি প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মানিক রাইহান বাপ্পীর বিরুদ্ধে ২০১৫ সালে করা আইসিটি আইনের মামলা প্রত্যাহারের দাবিও জানানো হয়।

এই কর্মসূচিতে রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত রাহমান, রাবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহীন আলম, রাবি প্রেসক্লাবের সভাপতি সালমান শাকিল, সাধারণ সম্পাদক বেলাল হোসাইন বিপ্লবসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শুক্রবার রাতে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রাবি প্রতিনিধি মর্তুজা নুরের বিরুদ্ধে ‘মিথ্যা সংবাদ পরিবেশন ও মানহানির’ অভিযোগ এনে মতিহার থানায় এই অভিযোগ দায়ের করেন বিশ্ববিদ্যালয় স্কুল ও কলেজের প্রভাষক রুনা লায়লা।

একুশে সংবাদ/এআরএম

Link copied!