AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিগগিরই টাকা ফেরত পেতে যাচ্ছে ইভ্যালির গ্রাহকরা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:২৯ পিএম, ৭ ডিসেম্বর, ২০২২
শিগগিরই টাকা ফেরত পেতে যাচ্ছে ইভ্যালির গ্রাহকরা

বহুল আলোচিত ই-কর্মাস প্রতিষ্ঠান ইভ্যালি শিগগিরই গ্রাহকদের টাকা শোধের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে ইভ্যালির ভেরিফায়েড ফেসবুক পেজে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘প্রিয় গ্রাহক, আপনারা আমাদের সঙ্গে শুরু থেকেই আছেন, আমরা কৃতজ্ঞ। ইভ্যালি ম্যানেজমেন্ট পুরাতন দেনা শোধের কার্যক্রম খুব শিগগিরই শুরু করতে যাচ্ছে। এই কার্যক্রমের অংশ হিসেবে ‌‘জয় ফেস্ট’ ক্যাম্পেইনের মুনাফার সকল অংশ, পুরাতন দেনা শোধে ব্যবহার করা হবে। প্রাথমিকভাবে যাদের চেক আছে, তাদের দেনাগুলো পরিশোধের মাধ্যমে এই কার্যক্রম শুরু হবে। এ ছাড়াও গেটওয়েতে আটকে থাকা টাকার একটা অংশও এই মাসেই ছাড়করণ করা হবে। বিস্তারিত শিগগিরই আসছে..’।

 

এর আগে, সম্প্রতি ইভ্যালির পেমেন্ট গেটওয়েতে আটকে থাকা টাকার পরিমাণ এবং গ্রাহক তালিকা চেয়ে চিঠি দেয় বাণিজ্য মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের হিসেবে গ্রাহক, মার্চেন্ট ও অন্যান্য সংস্থার কাছে ইভ্যালির সাড়ে পাঁচ শ’ কোটি টাকার মতো দেনা রয়েছে।

 

এক বছরেরও বেশি সময় বন্ধ থাকার পর গত ২৮ অক্টোবর চালু হয় ইভ্যালি। ‘ধন্যবাদ উৎসবের’ মাধ্যমে ব্যবসায় ফেরে প্রতিষ্ঠানটি। গত বছরের সেপ্টেম্বরে অর্থ আত্মসাতের অভিযোগে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং তার সহধর্মিণী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করা হয়। গ্রাহক ঠকানোর একাধিক মামলায় মোহাম্মদ রাসেল এখনও কারাগারে রয়েছেন। তবে তার স্ত্রী শামীমা নাসরিন গত এপ্রিলে জামিন পাওয়ার পর পুনরায় কোম্পানির চেয়ারম্যান পদে আসীন হন।

 

একুশে সংবাদ.কম/ক.প্র/জাহাঙ্গীর

Link copied!